Skip to content

বিইউএফটিতে ‘এ্যাপারেল মার্চেন্ডাইজিং এবং কাটিং ফ্লোর লে-আউট’ প্রদর্শনী | বাণিজ্য

বিইউএফটিতে ‘এ্যাপারেল মার্চেন্ডাইজিং এবং কাটিং ফ্লোর লে-আউট’ প্রদর্শনী | বাণিজ্য

<![CDATA[

বিজিএমইএ ইউনিভার্সিটি অফ ফ্যাশন এন্ড টেকনোলজি (বিইউএফটি)-এর ডিপার্টমেন্ট অব এএমটি-এ্যাপারেল ম্যানুফ্যাকচারিং এন্ড টেকনোলজির শিক্ষার্থীদের অংশগ্রহণে দুই-দিনব্যাপী “এ্যাপারেল মার্চেন্ডাইজিং এবং কাটিং ফ্লোর লে-আউট” প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৬ আগস্ট) সকাল ১০টায় রাজধানীর বিইউএফটি’র এএমটি বিভাগের সামনে এ প্রদর্শনীর আয়োজন করা হয়।

প্রথম দিনের এ প্রদর্শনী শুরু হয় ডিন অধ্যাপক রুবাইয়াত চৌধুরীর শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে। সোমবার (৭ আগস্ট) সকাল ১০টায় সমাপনী অনুষ্ঠান শুরু হয় রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) নাজমুল হকের শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে। বক্তব্য শেষে তিনি প্রদর্শনী ঘুরে দেখেন এবং শিক্ষার্থীদেরকে পোশাক খাত নিয়ে তার উচ্চাকাঙ্ক্ষার কথা ব্যক্ত করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিইউএফটি উপাচার্য জনাব এস. এম. মাহফুজুর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে যুক্ত ছিলেন (অনলাইনে) উপ-উপাচার্য ড. আইয়ুব নবী খান।

 

আরও পড়ুন: পোশাক খাতের প্রবৃদ্ধির জন্য রাজনৈতিক স্থিতিশীলতা জরুরি: বিজিএমইএ

বিশেষ অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ড. আইয়ুব নবী খান  বলেন, আমরা যদি আমাদের রপ্তানি বাড়াতে পারি, তবে জি.ডি.পি-তে এ সেক্টরের অবদান আরও বেশি হতে পারে।

বিইউএফটির উপাচার্য এবং জনতা ব্যাংকের চেয়ারপারসন এস. এম. মাহফুজুর রহমান বলেন, ২০৪১ সাল নাগাদ মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নের ভিশন ২০৪১ বাস্তবায়নে আমারও প্রতিশ্রুতিবদ্ধ এবং সেই লক্ষ্যেই আমাদের বিশ্ববিদ্যালয় কাজ করে যাচ্ছে।

তিনি আরও বলেন, উক্ত লক্ষ্য বাস্তবায়নে এএমটি ডিপার্টমেন্ট কার্যকরী ভূমিকা পালন করে আসছে, যার ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এএমটি বিভাগের প্রধান ইশরাত জাহান।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *