Skip to content

বিএনপি তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে যাবে না: শামসুজ্জামান দুদু | বাংলাদেশ

বিএনপি তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচনে যাবে না: শামসুজ্জামান দুদু | বাংলাদেশ

<![CDATA[

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

শনিবার (৭ জানুয়ারি) বিকেলে কক্সবাজারে বিএনপির দায়িত্বশীল নেতাদের সঙ্গে নিয়ে ১০ দফা দাবি ও রাষ্ট্রকাঠামো মেরামতের রূপরেখা বিষয়ে বিশ্লেষণমূলক আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

দলের এই সিনিয়র নেতা বলেন, বিএনপি একটি স্বচ্ছ ও গ্রহণযোগ্য নির্বাচন চায়। তার জন্য বিএনপি আন্দোলন করছে, যাতে মানুষের স্বাধীনতা, অধিকার ও গণতন্ত্র উদ্ধার হয়।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার রাষ্ট্রব্যবস্থা তছনছ করে ফেলেছে। রাষ্ট্রকাঠামোর সব ক্ষেত্র ভঙ্গুর করে দিয়েছে। রাষ্ট্রকাঠামোর মেরামত ও গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার জন্য ১০ দফা দাবি নিয়ে এগোচ্ছে বিএনপি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের প্রসঙ্গ টেনে বিএনপি নেতা শামসুজ্জামান দুদু বলেন, আওয়ামী লীগ এখন জনবিচ্ছিন্ন দল। জনগণ তাদের সঙ্গে নেই, যে কথা ওয়াবদুল কাদের নিজেই বলেছেন।

আরও পড়ুন: বিএনপির জোট ভেঙে আলাদা জোট গঠন ন্যাশনাল পিপলস্ পার্টির

শহরের একটি হোটেলের সম্মেলনকক্ষে জেলা বিএনপির প্রচার সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরীর সঞ্চালনায় ও সভাপতি শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে ‘রাষ্ট্র মেরামত’ সংক্রান্ত আলোচনাসভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির মৎস্যজীবীবিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল। এ সময় বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি এটিএম নূরুল বশর চৌধুরী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামীম আরা স্বপ্না।

এ ছাড়া জেলা বিএনপির সহসভাপতি এনামুল হক, রফিকুল হুদা চৌধুরী, মিজানুর রহমান চৌধুরী, মমতাজুল হক, যুগ্ম সম্পাদক মোবারক হোসেন, সাংগঠনিক সম্পাদক জামিল ইব্রাহিম চৌধুরী, দফতর সম্পাদক ইউসুফ বদরী, সহসাংগঠনিক সম্পাদক মোকতার আহমদসহ জেলা বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনসমূহের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *