Skip to content

বিচ্ছেদের পথে নেহা-রোহনপ্রীত! | বিনোদন

No description available.

<![CDATA[

বিনোদন জগতে ফের সম্পর্ক ভাঙন। এবার কোনও অভিনেতা কিংবা অভিনেত্রীর জুটি নয়। বরং বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর ও তার স্বামী রোহনপ্রীত সিংয়ের সম্পর্কে নাকি চিড় দেখা দিয়েছে।

গত ৬ জুন ৩৫ বছরে পা দেন গায়িকা। রাত ১২টা বাজতে নেহার বাড়িতেই শুরু হয় উদযাপন। এদিন ক্রিকেটার উজবেন্দ্র চাহাল এবং তার স্ত্রী ধনশ্রী চাহালকেও দেখা যায় পার্টিতে। হইহুল্লোড়ে মেতেছিলেন সবাই। কিন্তু সেখানে রোহনপ্রীত ছিলেন না।
 

কোথায় গেলেন নেহার স্বামী? তার অনুপস্থিতি ভাবিয়ে তুলেছে অনুরাগীদের। তবে কি মন কষাকষি স্পষ্ট? একসঙ্গে আর থাকছেন না নেহা-রোহনপ্রীত?

আরও পড়ুন: অরিজিৎকে দেখে তরুণীর কান্না, হাসি ফোটানোর চেষ্টা গায়কের (ভিডিও)

জন্মদিনের একগুচ্ছ ছবি-ভিডিও নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন নেহা। সেখানে মধ্যরাতে কেক কাটা থেকে শুরু করে কেক খাওয়ানোর ছবিও রয়েছে। সঙ্গে সুন্দর করে সাজানো ঘরে উপহারের ঝলক। উপস্থিত সবাইকে ধন্যবাদ দিয়ে হৃদয়স্পর্শী পোস্ট নেহার। কিন্তু কোনো ছবিতেই প্রতিক্রিয়া দেখা গেল না রোহানের। নিজে থেকেও স্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে কোনো পোস্ট করেননি তিনি। সেখান থেকেই দুইয়ে দুইয়ে চার মেলাতে চাইছেন সকলে।
 

No description available.

প্রসঙ্গত, নেহা ও রোহানের দেখা হয় চণ্ডীগড়ে। প্রথম দেখাতেই প্রেমে পড়েন এই তারকা যুগল। নেহার চেয়ে বয়সে ৮ বছরের ছোট রোহান পেশায় গায়ক। তাকে মনে ধরে যায় গায়িকার। এরপর প্রেমকে পরিণয়ে রূপ দেন। ২০২০ সালের ২৪ অক্টোবর ধুমধাম আয়োজনে মালাবদল করেন তারা।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *