Skip to content

বিতর্কিত ‘পাঠান’ সিনেমায় কত পারিশ্রমিক নিলেন শাহরুখ? | বিনোদন

বিতর্কিত ‘পাঠান’ সিনেমায় কত পারিশ্রমিক নিলেন শাহরুখ? | বিনোদন

<![CDATA[

আর মাত্র ১২ দিন পরেই মুক্তি পেতে চলেছে শাহরুখ খান অভিনীত বলিউডের বিতর্কিত সিনেমা ‘পাঠান’। ছবি প্রচারণায় তাই প্রায়ই সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ থাকতে দেখা যায় জনপ্রিয় এই অভিনেতাকে।

সম্প্রতি আবারও টু্ইটারে ১০ মিনিটের জন্য ভক্তদের সময় দিয়েছিলেন তিনি।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) ৬ টা ৩০ মিনিটে টুইটারে এসেই শাহরুখ ভক্তদের জানান, হাতে আছে মাত্র দশ মিনিট। তারপরই তিনি খেলতে চলে যাবেন বাচ্চাদের সঙ্গে। যার যা প্রশ্ন আছে করে ফেলা হোক। শাহরুখ এ কথা টুইট করা মাত্রই প্রশ্নের ঝাঁক শুরু ভক্তদের।

ভক্তরা নানা বিষয়ে প্রশ্ন করলেও বেশি প্রশ্ন ছিল মুক্তি প্রতীক্ষিত ‘পাঠান’ সিনেমাটি ঘিরে। শাহরুখের এক ভক্ত প্রশ্ন করেন, শাহরুখের পরিবারের সবাই পাঠান দেখে কী বলছেন? এ প্রশ্নে শাহরুখ শুধু আব্রামের কথা বলেছেন। ছবির ট্রেলারের এক দৃশ্য দেখে আব্রামের নাকি দারুণ লেগেছে সিনেমাটি। আর পরিবারের অন্যরা এখনও দেখেনি। কারণ ছবিটি এখনও প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি।

আরেক ভক্ত লিখেছেন, ‘পাঠান’-এর জন্য কত পারিশ্রমিক নিয়েছেন? এ প্রশ্নের উত্তর না দিয়ে সে ভক্তকে পালটা প্রশ্ন ছুঁড়ে দেন এ বলি নায়ক। তিনি বলেন, ‘কেন, আপনি পরের ছবিতে আমায় নেবেন? সেটা আগে বলেন।’

আরও পড়ুন: হৃতিকের জীবনে জড়িয়ে আছেন দুই নারী!

শাহরুখের ব্যক্তিগত জীবন নিয়েও প্রশ্ন করেছেন অনেক ভক্ত। এক ভক্তের প্রশ্ন ছিল, ‘আপনার প্রথম প্রেমিকা কে?’ উত্তরে শাহরুখ বলেন, ‘গৌরীই। সে-ই আমার প্রথম এবং একমাত্র। বর্তমানে আমার স্ত্রী।’

অনেক বিতর্কের পর আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘পাঠান’ সিনেমাটি। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ সিনেমাটির জন্য ৬ মাস ধরে বডি ফিটনেস তৈরি করেছেন শাহরুখ। ইতোমধ্যেই  সিনেমার দুটি গান মুক্তি পেয়েছে। যে গানের ভিডিও সবাইকে অবাকই করেছে বলা যায়। তাই পুরো ছবিও দর্শকদের চমক দেবে এমন আশাই করছেন সিনেমা বোদ্ধারা।

সূত্র: আনন্দবাজার

 

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *