Skip to content

বিমানের ইঞ্জিনে ঢুকে গেল কর্মী, ঘটনাস্থলেই মৃত্যু | আন্তর্জাতিক

বিমানের ইঞ্জিনে ঢুকে গেল কর্মী, ঘটনাস্থলেই মৃত্যু | আন্তর্জাতিক

<![CDATA[

যুক্তরাষ্ট্রে বিমানের ইঞ্জিনের ভেতরে কাটা পড়ে এক কর্মচারীর মৃত্যু হয়েছে। গত ৩১ ডিসেম্বর (শনিবার) যুক্তরাষ্ট্রের আলবামার মন্টেগোমারি আঞ্চলিক বিমানবন্দরে এই দুর্ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার বিকেল ৩টার দিকে মন্টেগোমারী বিমানবন্দরে অবস্থানরত এমব্রায়ার-১৭০ মডেলের একটি বিমানের ইঞ্জিনের ভেতরে চল যান ওই কর্মী এবং ইঞ্জিনের ভেতরেই কাটা পড়ে টুকরা টুকরা হয়ে যান তিনি। 

যুক্তরাষ্ট্রের ন্যাশনাল ট্রান্সপোর্টেশেন সেফটি বোর্ড (এনটিএসবি) এক বিবৃতিতে বলেছে, পেডমন্ট এয়ারলাইন্সের মালিকানাধীন বিমানটি সেদিন দুর্ঘটনার অল্প আগেই ডালাস থেকে আলবামায় ফিরেছিল। ফেরার পর বিমানটি এক জায়গায় পার্ক করা ছিল। দুই ইঞ্জিনের বিমানটির একটি ইঞ্জিন বন্ধ থাকলেও অপর ইঞ্জিনটি চালু ছিল। সেখানে কাজ করতে গিয়েই ওই কর্মী ইঞ্জিনের ভেতরে ঢুকে পড়েন। 

আরও পড়ুন: মাঝ আকাশে মুখোমুখি দুই বিমান, অতঃপর…

মন্টেগোমারী বিমানবন্দরের নির্বাহী পরিচালক ওয়েড ডেভিস বলেছেন, ‘পেডমন্ট এয়ারলাইন্সের একজন সদস্যের হৃদয়বিদারক মৃত্যুতে আমরা শোকাহত। তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি আমাদের সমবেদনা।’

অপর আরেক বিবৃতিতে আমেরিকান এয়ারলাইন্স জানিয়েছে, এমন শোক সংবাদে তারা বিপর্যস্ত। তারা বলেছে, ‘আমরা নিহতের পরিবারের এই দুঃসময়ে যে সব সহায়তা প্রয়োজন তা নিশ্চিত করতে আমরা সচেষ্ট।’ 

দুর্ঘটনার কারণ জানতে যুক্তরাষ্ট্রের ফেডারেল অ্যাভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশন এবং এনটিএসবি তদন্ত চালাচ্ছে।  

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *