Skip to content

বিশাল অর্থ খরচ হলেও হাকিমিকে কিনতে চায় ম্যানচেস্টার সিটি! | খেলা

বিশাল অর্থ খরচ হলেও হাকিমিকে কিনতে চায় ম্যানচেস্টার সিটি! | খেলা

<![CDATA[

গুঞ্জন তৈরি হয়েছে, এ মৌসুমে ম্যানচেস্টার সিটি ছাড়তে পারেন দলটির ইংলিশ রাইটব্যাক কাইলে ওয়াকার। তাই এ জায়গায় নাকি আশরাফ হাকিমিকে বিবেচনা করছে পেপ গার্দিওলার দল। মার্কা ও ডেইলি মেইলের মতে, প্রয়োজনে বিশাল অংকের অর্থ খরচ করে হলেও তাকে দলে ভেড়াতে চায় সিটিজেনরা।

আশরাফ হাকিমি এখন পিএসজির সঙ্গে চুক্তিবদ্ধ। মরক্কান ফুটবলারের সঙ্গে আরও দুই বছরের চুক্তি রয়েছে তাদের। এই তারকার মার্কেট মূল্যমান ৭০ মিলিয়ন ইউরো। অর্থাৎ তাকে কিনতে চাইলে বড় ধরনের অর্থই খসাতে হবে ম্যানসিটিকে।

ম্যানসিটি অবশ্য খেলোয়াড় কেনায় কার্পন্য করে না। বুরুশিয়া ডর্টমুন্ড থেকে ৬০ মিলিয়ন ইউরো দিয়ে আরলিং হলান্ডকে দলে ভিড়িয়েছিল তারা। জ্যাক গ্রেলিশদের মতো তারকার পেছনে খরচ করেছে প্রায় ১১৭ মিলিয়ন ইউরোর কাছাকাছি। সেই ম্যানসিটির কাছে হাকিমিকে কেনা আর এমন কী!

আরও পড়ুন: মেজর সকার লিগে ১৫ বছর বয়সী ফুটবলারের অভিষেক

হাকিমিকে কিনলে ম্যানচেস্টার সিটির অবশ্য ‘পয়সা উসুল’ হতেই পারে। গত কয়েক বছর ধরেই দারুণ ফর্মে রয়েছেন ২৪ বছর বয়সী এই তারকা। তার দল মরক্কো এবার পৌঁছেছিল কাতার বিশ্বকাপের সেমিফাইনালে। হাকিমি পিএসজির সঙ্গে জিতেছেন লিগ ওয়ান শিরোপা। ব্যক্তিগতভাবেও অনবদ্য খেলছেন তিনি।

আরও পড়ুন: মেসিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে যা লিখলেন এমবাপ্পে

সিনিয় পর্যায়ে রিয়াল মাদ্রিদের হয়ে যাত্রা শুরু হয়েছিল হাকিমির। ২০১৭ সালে স্প্যানিশ ক্লাবটির হয়ে অভিষেক হয় তার। এরপর বরুশিয়া ডর্টমুন্ড, ইন্টার মিলান হয়ে পিএসজিতে পাড়ি জমান তিনি। ক্লাব ক্যারিয়ারে সবমিলিয়ে ২৫৯ ম্যাচে এখন পর্যন্ত তিনি করেছেন ৩৪ গোল, অ্যাসিস্ট ৫১টি।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *