Skip to content

বিশ্বকাপ জয়ের দিন আগুয়েরোর ওপর চটেছিলেন মেসি | খেলা

বিশ্বকাপ জয়ের দিন আগুয়েরোর ওপর চটেছিলেন মেসি | খেলা

<![CDATA[

ফ্রান্সকে হারিয়ে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের দিন সার্জিও আগুয়েরোর ওপর রাগ করেছিলেন লিওনেল মেসি। ট্রফি জেতায় উদযাপনের অংশ হিসেবে আগুয়েরো অতিরিক্ত মদ্যপান করাই ছিল মেসির ক্ষোভের মূল কারণ।

রাগ করে আগুয়েরোকে নাকি ধমকও দেন এলএমটেন। টিওয়াইসি স্পোর্টসের সঙ্গে এক সাক্ষাৎকারে এ তথ্য জানান আগুয়েরো।

তিনি বলেন, ‘আমি সেদিন অনেক মদ পান করেছিলাম। যে কারণে মেসি আমার ওপর রেগে গিয়েছিল। ও আমাকে বলেছিল, বন্ধ করো এসব।’

আরও পড়ুন: বাংলাদেশকে ধন্যবাদ জানিয়েছেন মেসিরা

বিশ্বকাপ জিতলে যে কেউই বাঁধভাঙা উল্লাস করবে। সেখানে আর্জেন্টিনা বিশ্বকাপ জিতেছে ৩৬ বছর পর। তাই আগুয়েরোর উল্লাসকে স্বাভাবিকই ধরে নেয়া যায়। উল্লাস নিয়ে আপত্তি না থাকলেও মেসি রাগ ঝাড়েন বেশি মদ পান করায়। 

আগুয়েরো বলেন, ‘আমি থামব কীভাবে! বিশ্বকাপ জয়ের আনন্দ কী থামানো যায়। আনন্দে আমি সেদিন কিছু খাইওনি। বিশ্বকাপ জিতে এতটাই খুশি হয়েছিলাম।’

আর্জেন্টিনাকে বিশ্বকাপ এনে দেয়ার পেছনে অনবদ্য অবদান মেসির। মেসিকে শেষে নিজের কাঁধেও চড়ান আগুয়েরো। যদিও পরে তাকে ভুগতে হয়েছিল বেশ। 

আগুয়েরো বলেন, ‘আমি বিশ্বের সেরা লোকটাকে (মেসি) কাঁধে নিয়েছিলাম। আমি কাঁধ বাঁকা করেছিলাম, যাতে ও উঠতে পারে। কিন্তু পরে ব্যথা অনুভূত হচ্ছিল।’

আরও পড়ুন: পিএসজিতে মেসিকে সতীর্থদের গার্ড অব অনার প্রদান

প্রসঙ্গত, কাতারে গত ১৮ ডিসেম্বর ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থের’ ফাইনালে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ফ্রান্সকে টাইব্রেকারে হারিয়ে শিরোপা জিতে নেয় আর্জেন্টিনা। নির্ধারিত ও অতিরিক্ত মিলিয়ে দুদলের ১২০ মিনিটের খেলা ৩-৩ গোলে ড্র হলে পেনাল্টি শুটআউটে নির্ধারণ হয় শিরোপার ভাগ্য। যেখানে ৪-২ ব্যবধানে জিতে ট্রফি নিজেদের করে নেয় আলবিসেলেস্তেরা।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *