Skip to content

বিষপানে ঢাবির সাবেক শিক্ষার্থীর মৃত্যু | বাংলাদেশ

বিষপানে ঢাবির সাবেক শিক্ষার্থীর মৃত্যু | বাংলাদেশ

<![CDATA[

বিষপানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রী ঋতু কর্মকার (২৬) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শনিবার (১৯ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা মেডিকেলের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
 

পুলিশের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া ঋতুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
 

ঋতুর সহপাঠী সেলিম রেজা জানান, ঋতুর বাড়ি রাজশাহীর বাঘা উপজেলার আড়ানি বাজারে। থাকতেন আজিমপুর এলাকার একটি মেসে। তিনি ঢাবির ২০১৫-১৬ শিক্ষাবর্ষের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিলেন। স্নাতকও শেষ করেছেন।
 

আরও পড়ুন: দুই ওসিকে দায়ী করে চিরকুট লিখে ঝাড়ুদারের ‘বিষপানে আত্মহত্যা’
 

তিনি আরও জানান, শুক্রবার (১৮ আগস্ট) সকালে ঋতু ঢাকা মেডিকেল কলেজের মেয়েদের আবাসিক হলে তার এক বান্ধবীর কাছে যান। ওই বান্ধবী তখন হলে ছিলেন না। সে সময় ঋতুকে অসুস্থ অবস্থায় দেখতে পান সেখানকার শিক্ষার্থীরা।
 

ঋতুই জানান বিষপান করেছেন তিনি। পরে শিক্ষার্থীরাই ঋতুকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে স্টোমাক ওয়াশ করানোর পর মেডিসিন বিভাগের ৮০২ নম্বর ওয়ার্ডে ভর্তি করান। রাতে অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ (শবিার) দুপুরে তার মৃত্যু হয়।
 

খবর পেয়ে রাজশাহী থেকে তার মা, ভাই ও মামাসহ আত্মীয়স্বজন ছুটে আসেন। হাসপাতালে তার মামা উৎপল জানান, ঋতুর বাবা নিপেণ কর্মকার। দুই ভাইবোনের মধ্যে ঋতু ছিলেন বড়। স্নাতক শেষ হলেও কোনো চাকরিতে যোগ দেননি ঋতু্।
 

ঋতুর আরেক মামা আমেরিকায় থাকেন, সেখানে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। তবে কী কারণে ঋতু বিষপান করতে পারেন, সে বিষয়ে কিছুই জানা নেই তার।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *