Skip to content

বিস্ফোরণে আহতদের দেখতে ঢাকা মেডিকেলে স্বাস্থ্যমন্ত্রী | বাংলাদেশ

বিস্ফোরণে আহতদের দেখতে ঢাকা মেডিকেলে স্বাস্থ্যমন্ত্রী | বাংলাদেশ

<![CDATA[

গুলিস্তানে ভবনে বিস্ফোরণে হতাহতদের দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। রাত পৌনে ৮টার দিকে তিনি ঢাকা মেডিকেলে এসেছেন।

স্বাস্থ্যমন্ত্রী আহত রোগীদের চিকিৎসা কার্যক্রম পরিদর্শন করেছে বলে জানিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়ের জনসংযোগ বিভাগ। 

এদিকে গুলিস্তানের সিদ্দিক বাজারের নর্থ-সাউথ রোডের ভবনে ভয়াবহ বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬ জনে। এ ঘটনায় আহত হয়েছেন শতাধিক। ঢাকা মেডিকেল ও ফায়ার সার্ভিস সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। 

মঙ্গলবার (৭ মার্চ) বিকেল ৪টা ৫০ মিনিটের দিকে এ বিস্ফোরণ ঘটে। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়েছে।  

আরও পড়ুন: গুলিস্তানে বিস্ফোরণ: নিহত ১৬, আহত শতাধিক 

উদ্ধার কাজে অংশ নিয়েছে ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট। পাঁচটি অ্যাম্বুলেন্স ঘটনাস্থল থেকে আহতদের হাসপাতালে নেয়ার কাজ করছে। এ ছাড়াও আইন-শৃঙ্খলা রক্ষাবাহিনী ও স্থানীয়রাও উদ্ধার কাজে যোগ দিয়েছেন। 

ফায়ার সার্ভিসের উপপরিচালক দিনমনি শর্মা সংবাদমাধ্যমকে বলেছেন, নর্থ সাউথ রোডের ১৮০/১ হোল্ডিংয়ে একটা ভবনে বিস্ফোরণ ঘটেছে।  

অন্যদিকে বিস্ফোরণের ঘটনা কোনো নাশকতা নাকি গ্যাস জমে বিস্ফোরণ হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক। তিনি বলেন, আমাদের বিশেষজ্ঞরা তদন্ত করে দেখছেন এটা নাশকতা নাকি দুর্ঘটনা।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *