Skip to content

মঙ্গলবারের রাশিফলে জেনে নিন আপনার ভাগ্য | লাইফস্টাইল

মঙ্গলবারের রাশিফলে জেনে নিন আপনার ভাগ্য | লাইফস্টাইল

<![CDATA[

আজ মঙ্গলবার, ১৭ জানুয়ারি ২০২৩। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: কাজের চাপ বাড়বে। অফিসে কর্মকর্তাদের সঙ্গে কোনো বিষয়ে বিবাদ হতে পারে। এর ফলে কিছুটা চিন্তিত হবেন। ব্যবসায় নতুন কোনো যন্ত্রপাতি ইত্যাদি আনতে পারেন। আইনি কাজে বাধা আসতে পারে।

বৃষ: ব্যবসায় অতিরিক্ত বিনিয়োগের কারণে ক্ষতি হতে পারে। যারা বিদেশ থেকে আমদানি-রফতানি ব্যবসা করেন তারা বড় অর্ডার পেতে পারেন। সম্পত্তি লেনদেনকারীদের আজ সাবধানে থাকতে হবে। পরিবারে একটি পার্টির আয়োজন করে কিছু বিশেষ লোকের সঙ্গে দেখা করবেন, যা আপনার জন্য উপকারী হবে।

মিথুন: দিনটি ভালো কাটবে। নতুন কোনো কাজে মন দিতে পারবেন। চাকরিতে সমস্যা হতে পারে। নতুন সম্পত্তি কিনতে চাইলে সেই ইচ্ছা পূরণ হবে। চাকরিতে কর্মকর্তাদের দ্বারা করা কোনো ভুল কাজকে হ্যাঁ বলবেন না, অন্যথায় আপনি পরে অনুশোচনা করবেন। পারিবারিক কিছু বিষয়ে আপনাকে গুরুত্ব সহকারে ভাবতে হবে। সম্পর্কের টানাপোড়েন থাকবে এবং সন্তানের চাকরি বিষয়ে আপনি চিন্তিত হবেন।

কর্কট: চাকরির স্থানে উন্নতির সম্ভাবনা। কিছু পুরনো ঝগড়া এবং ঝামেলা থেকে মুক্তি পাবেন। অনেকদিন পর কোনো পুরনো বন্ধুর সঙ্গে দেখা হবে। প্রেমের ব্যাপারে চিন্তা বাড়বে। আয় ও ব্যয়ের মধ্যে সমতা বজায় থাকবে না।

সিংহ: পরিশ্রমের জন্য কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন। নতুন কিছু করার ইচ্ছায় সমস্যা হতে পারে। একজন অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে কথা বলে এগিয়ে যাওয়া উচিত। আইনি বিষয়ে দৌড়াতে হবে। কোনো পুরনো বন্ধুর সঙ্গে ঝগড়া হলে আপনাকে ক্ষমা চেয়ে এটি শেষ করতে হবে।

কন্যা: দাম্পত্য জীবন ঝগড়া অশান্তি লেগে থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে আপনার কোনো একটি কথায় ঝগড়া হতে পারে। পুরনো ভুল থেকে শিক্ষা নিতে হবে। পরিবারের কোনো সদস্যের বিয়েতে বাধা থাকলে, তা আজ দূর হবে।

আরও পড়ুন: মঙ্গলবার রাজধানীর যেসব মার্কেট-দোকানপাট বন্ধ

তুলা: বহু ক্ষতির মুখে পড়ে যেতে পারেন। মানসিকভাবে কোনো কিছু নিয়ে চিন্তিত থাকলে, তা বাবার সঙ্গে শেয়ার করতে পারেন। চাকরিজীবীদের পদোন্নতির কারণে এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে হতে পারে।

বৃশ্চিক: দিনটি খুবই ফলদায়ী। আশপাশের মানুষজনের দ্বারা প্রভাবিত হতে পারেন। কিছু চ্যালেঞ্জ আসতে পারে জীবনে। যা দেখে আপনি ঘাবড়ে না গিয়ে, তাকে সদর্পে গ্রহণ করুন। সন্তানদের লেখাপড়া সংক্রান্ত কোনো ভালো খবর শুনতে পারেন। হঠাৎ কোনো কাজে দৌড়াতে হবে, তবেই তা সম্পন্ন হবে। যারা রাজনীতিতে কাজ করছেন তারা কোনো বড় নেতার সঙ্গে দেখা করতে পারেন।

ধনু: কর্মস্থানে সমস্যা মিটে গিয়ে সম্মান বাড়বে। আটকে থাকা টাকা পাওয়ার চেষ্টায় ভালো লড়াই দিতে হবে। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে। পরিবারে কিছু চলমান সমস্যার কারণে উত্তেজনা থাকবে।

মকর: মিলিয়ে মিশিয়ে কাটবে দিনটি। টাকা সম্পর্কিত কোনো জিনিসের প্রয়োজন পড়বে। ছাত্রদের তাদের পড়াশোনায় পূর্ণ মনোযোগ দিতে হবে। নিজের অবসর সময়ের সদ্ব্যবহার করুন। আগে থেকে কোনো কাজের পরিকল্পনা থাকলে তা সম্পন্ন করা সম্ভব। যেকোনো প্রতিকূল পরিস্থিতিতে ধৈর্য ধরে রাখতে হবে, না হলে সমস্যা হতে পারে।

আরও পড়ুন: আসল কাশ্মীরি শাল চেনার সহজ ৪ উপায়

কুম্ভ: দিনটি অনুকূল হতে পারে অনেক দিক থেকে। চাকরির জন্য অনেক জায়গায় যারা খোঁজ চালাচ্ছেন, তারা আজ পেতে পারেন সুখবর। আয়ের নতুন সূত্র খুলবে। এর ফলে আপনার আয় বাড়তে থাকবে। কর্মক্ষেত্রে জুনিয়ারদের সম্পূর্ণ সমর্থন পাবেন।

মীন: প্রবাসীদের জন্য উন্নতির সুযোগ আসতে যাচ্ছে। পাওনা অর্থ আদায় হতে পারে। কাজের ক্ষেত্রে একটু ব্যস্ত হতে হবে। পারিবারিক সুখ বাড়তে পারে। আপনার কাজে কিছু বাধা থাকলে সেগুলো দূর হয়ে যাবে। স্ত্রীর সঙ্গে কথা বলার সময় আপনাকে সমন্বয় বজায় রাখতে হবে।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *