Skip to content

মসজিদে ইমামের কক্ষে মিলল কিশোরের ঝুলন্ত মরদেহ | বাংলাদেশ

মসজিদে ইমামের কক্ষে মিলল কিশোরের ঝুলন্ত মরদেহ | বাংলাদেশ

<![CDATA[

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি মসজিদের ভেতর থেকে বিল্লাল হোসেন (১৭) নামে এক কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাত ৯টার দিকে সদর উপজেলার ফতুল্লা থানার লালপুর পৌষাপুকুরপাড় আল-আমিনবাগ এলাকায় বায়তুল কোরবান জামে মসজিদের দ্বিতীয় তলায় ইমামের রুম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বিল্লাল হোসেন লালপুর পৌষাপুকুরপাড় এলাকার গার্মেন্টস শ্রমিক আলমগীর হোসেনের ছেলে। সে নিজেও গার্মেন্টসে কাজ করতো বলে পরিবার জানিয়েছে পুলিশ।

মসজিদের মোয়াজ্জিন রেদওয়ান হোসেন জানান, এশার নামাজের আযানের সময় বিল্লাল মসজিদ থেকে একটি ব্যাটারি চুরি করে পালানোর সময় মসজিদের সিঁড়িতে তাকে আটক করেন মুসুল্লিরা। পরে মাওলানা মহিউদ্দিনকে জানানো হলে তিনি বিল্লালকে তার  রুমে আটকে রাখতে বলেন। নামাজের পর মসজিদ কমিটির কাছে তাকে বুঝিয়ে দেয়ার কথা ছিল।

মুয়াজ্জিন আরও জানান, ইমামের কথা মতো ওই কিশোরকে দ্বিতীয় তলায় ইমামের রুমে আটকে রেখে তিনি নামাজের জামাতে অংশ নিতে নিচ তলায় চলে আসেন। এরপর নামাজ শেষে ইমামের রুমে গিয়ে দেখেন, বিল্লাল ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে।

আরও পড়ুন: সুপারি বাগানে পড়েছিল তন্নীর গলাকাটা মরদেহ

বিল্লাল হোসেনের নানী লাল বানু জানান, বিল্লাল ও তার বাবা আলমগীর স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করেন। এই মসজিদে প্রায় সময় বিল্লাল নামাজ পড়তে যায়। সকালে কাজে বের হয়ে আর বাসায় ফেরেনি। স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে মসজিদে এসে বিল্লালের মরদেহ দেখতে পান। তবে বিল্লাল ফাঁসি দিয়ে আত্মহত্যা করার মতো ছেলে না জানিয়ে তার মৃত্যুর কারণ উদঘাটনে পুলিশের সঠিক তদন্ত দাবি করেন তিনি।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক  আবু হানিফ জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদরের নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। রিপোর্টের ওপর ভিত্তি করে পরবর্তীকালে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *