Skip to content

মাদকাসক্ত পথশিশুদের ফেরাতে সচেতনতা অভিযান | বাংলাদেশ

মাদকাসক্ত পথশিশুদের ফেরাতে সচেতনতা অভিযান | বাংলাদেশ

<![CDATA[

ফেনীতে ছিন্নমূল ও পথশিশুদের মাদক সেবন, গাম সেবন থেকে ফিরিয়ে আনতে সচেতনতামূলক অভিযান চালিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

মঙ্গলবার (৩ জানুয়ারি) ফেনী সরকারি কলেজ মাঠে ওই পথশিশুদের ফেরাতে এ অভিযান চালানো হয়।

অধিদফতর সূত্রে জানা গেছে, ফেনী সরকারি কলেজ মাঠে এক শ্রেণির ছিন্নমূল শিশুরা মাদক সেবন ও বিষাক্ত গান সেবন করে। মাঝে মাঝে কলেজে আসা শিক্ষার্থীদের পা জড়িয়ে বিব্রত করে টাকা পয়সা আদায় করে ও মাতলামি করে। বিষয়টি ফেনী সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের নজরে এলে তিনি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপপরিচালক মিজানুর রহমান শরীফকে অবহিত করেন।

আরও পড়ুন: মা-বাবার পরিচয় না থাকলেও নিবন্ধন পাবে পথশিশুরা

এরই সূত্র ধরে বিকেলে ইসলামি ফাউন্ডেশনের উপপরিচালক আবু ইউছুফ সমাজ সেবা অধিদফতরের উপপরিচালক ইসলাম চৌধুরীকে সঙ্গে নিয়ে স্বেচ্ছাসেবী সংগঠন সহায় এর সমন্বয়ক মনঞ্জিলা আক্তার মিমি ও ফেনী সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি নোমান হাবিব, কলেজ ছাত্রলীগের  সাধারণ সম্পাদক সাদিয়া সুলতানা রাত্রী ছিন্নমূল ও পথশিশুদের একাত্রিত করেন। এ সময় মাদকসেবন ও গাম (আঠা) সেবন থেকে ফিরিয়ে আসতে নানা সর্তকতামূলক দিক নির্দেশনা দেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপপরিচালক মো. মিজানুর রহমান শরীফ।

সচেতনতা অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক মোজাম্মেল হক, উপপরিদর্শক গোপাল কৃষ্ণ দাশ, সহকারী উপপরিদর্শক অজয় কুমার দাশ উপস্থিত ছিলেন।
 

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *