Skip to content

মিথ্যা অপবাদে মুখে কালি, গলায় জুতার মালা! | বাংলাদেশ

মিথ্যা অপবাদে মুখে কালি, গলায় জুতার মালা! | বাংলাদেশ

<![CDATA[

ঝিনাইদহের কোটচাঁদপুরে ‘মিথ্যা অপবাদ’ দিয়ে মুখে কালি ও গলায় জুতার মালা দিয়ে এক ব্যক্তিকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে।

রোববার (১২ আগস্ট) সকালে উপজেলার বলুহর ইউনিয়নের কাগমারি গ্রামের কুমিল্লা পাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় কোটচাঁদপুর থানায় অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী মনিরুল ইসলাম।

মনিরুল ইসলাম অভিযোগ করেন, রোববার সকালে বাড়ি থেকে কোটচাঁদপুর শহরে যাচ্ছিলেন তিনি। পথে গ্রামের মাঝপাড়ায় পৌঁছালে একই গ্রামের নাজমুল হোসেন, সারোয়ার হোসেন, রাব্বি হোসেন, ওয়াজ উদ্দিন, ইমন হোসন, লিমন হোসেনসহ আরও কয়েকজন তাকে মারধর করে। এক পর্যায়ে রাস্তার পাশের শিমুল গাছের সঙ্গে নিয়ে রশি দিয়ে হাত পা বেঁধে জুতার মালা পরিয়ে ও মুখে কালি মাখিয়ে মিথ্যা অপবাদ দিয়ে তার ওপর নির্যাতন চালান।

আরও পড়ুন: মোবাইল চুরির অভিযোগে কিশোরকে গাছে বেঁধে নির্যাতন

তিনি বলেন, ‘আমাকে অপবাদ দিয়ে নির্যাতন করা হয়েছে। আমি নির্যাতনের শিকার হয়ে তাদের নামে যেন কোনো মামলা না করি সেই  হুমকিও দেয় তারা। আমি নিরুপায় হয়ে কোটচাঁদপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেছি। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।’

এ ঘটনায় অভিযুক্ত নাজমুল, সারোয়ারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিষয়ে কোটচাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঈন উদ্দিন বলেন, ‘আমরা একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *