Skip to content

মিয়ামিতে মেসির ফ্ল্যাটের মূল্য কত? | খেলা

মিয়ামিতে মেসির ফ্ল্যাটের মূল্য কত? | খেলা

<![CDATA[

২০১৮ সালে প্রতিষ্ঠার পর গেলো মোটে পাঁচ বছরেই বিশ্ব ফুটবলের অন্যতম আলোচিত ক্লাব ইন্টার মিয়ামি। মেসিকে দলে ভেড়ানোর পর ক্লাবটি নতুন করে এসেছে আলোচনায়। লিও যোগ দেয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে হুঁ হুঁ করে বাড়ছে ক্লাবটির অনুসারী সংখ্যা। ফ্লোরিডাও লিওকে বরণ করে নিতে প্রস্তুত। মেসির মিয়ামির যাত্রা নিয়ে ভক্ত-অনুরাগীদের আগ্রহের শেষ নেই।

লিওনেল মেসি তার সাবেক ক্লাব পিএসজি ছেড়ে কোথায় যাবেন এ নিয়ে এতদিন ছিল নানা আলোচনা এবং সমালোচনা। এরই মধ্যে নিজেই মিয়ামিতে যাওয়ার ঘোষণা দিয়েছেন বিশ্বকাপজয়ী এ তারকা ফুটবলার। এরপর থেকেই সমর্থকদের মধ্যে আগ্রহের শেষ নেই যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকার নিয়ে। কারণটা অবশ্যই এলএমটেন।

আরও পড়ুন: যুক্তরাষ্ট্রে মেসির চেয়েও বেশি বেতন যেসব অ্যাথলেটের! 

ফ্লোরিডাভিত্তিক ক্লাব ইন্টার মিয়ামি। তাই ফ্লোরিডা এখন সেজে উঠেছে লিওকে বরণ করে নিতে। এরই মধ্যে ফ্লোরিডার হার্ড রক হোটেল, আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসিকে স্বাগত জানিয়েছে। গিটার আকৃতির এই হোটেলটিকে নানা রকম আলোকসজ্জা দিয়ে সাজানো হয়েছে। হোটেলটিতে ইংরেজি এবং স্প্যানিশ ভাষায় আলোকসজ্জা দিয়ে ”ওয়য়েলকাম মেসি” লিখে এলএমটেনকে স্বাগত জানানোর প্রস্তুতি নেয়া হয়েছে।

এদিকে মিয়ামিতে কোথায় থাকবেন লিওনেল মেসি এ নিয়ে আগ্রহ তৈরি হয়েছে সমর্থকদের মধ্যে। মিয়ামিতে ৬০ তলা বিলাসবহুল একটি ভবন, পোর্শে ডিজাইন টাওয়ারে থাকবেন লিওনেল মেসি। এমন তথ্যই দিচ্ছে গণমাধ্যম। ফুটবলভিত্তিক একটি ওয়েবসাইট দাবী করেছে, চার বছর আগেই নাকি মিয়ামিতে থাকার ব্যবস্থা করে রেখেছিলেন এলেমটেন। ফ্ল্যাটটির মূল্য ৯ মিলিয়ন ইউএস ডলার যা বাংলাদেশি মুদ্রায় ৯৭ কোটি ৩৯ লাখ টাকার বেশি।

আরও পড়ুন: মেসির ক্লাবকে খোঁজার হিসাবে শীর্ষে বাংলাদেশ 

বিলাসবহুল এই ফ্ল্যাটটিতে আছে নানান সুযোগ সুবিধা। গাড়ির জন্য রয়েছে বিশেষ লিফ্ট। প্রতিটি গাড়ি রাখার জন্য ফ্ল্যাটের সঙ্গে রয়েছে আলাদা জায়গা। জিম, সুইমিংপুলসহ আধুনিক জীবন যাপন করার সকল সুযোগ সুবিধা রয়েছে বহুতল এই ভবনে। ইন্টার মিয়ামির স্থানীয় একটি গণমাধ্যম বলছে, জুন মাসের শেষের দিকে পরিবার নিয়ে মিয়ামিতে যাবেন লিও। এই মূহুর্তে আর্জেন্টিনার হয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে ফিফা আয়োজিত প্রীতি ম্যাচ খেলতে চীনে আছেন বিশ্বকাপজয়ী তারকা ফুটবলার।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *