Skip to content

মেট্রোরেলের দরজায় নারীর জামা আটকে ভয়ংকর দুর্ঘটনা | আন্তর্জাতিক

মেট্রোরেলের দরজায় নারীর জামা আটকে ভয়ংকর দুর্ঘটনা | আন্তর্জাতিক

<![CDATA[

ভারতের মুম্বাই শহরে মেট্রোরেলে ওঠার সময় হঠাৎ দরজা বন্ধ হয়ে যাওয়ায় জামা আটকে যায় এক নারী যাত্রীর। ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন অনুযায়ী, দরজায় জামা আটকে যাওয়া ওই নারীকে টেনে-হিঁচড়ে প্ল্যাটফর্মের শেষ পর্যন্ত নিয়ে গিয়েছিল মেট্রোরেল।

সংবাদমাধ্যমের খবরে জানা যায়, গত ২১ অক্টোবর স্থানীয় সময় বিকেল ৪টা ১০ মিনিটে মুম্বাইয়ের চাকালা স্টেশনে ঘটেছিল এ দুর্ঘটনা। সুস্থ হওয়ার পর মঙ্গলবার (৩ জানুয়ারি) ওই নারীমেট্রোরেল কর্তৃপক্ষের বিরুদ্ধে লিখিত অভিযোগ করার পরেই বিষয়টি আলোচনায় আসে।

সামাজিক মাধ্যমে এ ঘটনার বেশ কিছু ভিডিও ছড়িয়ে পড়ে সে সময়। এসব ভিডিওতে দেখা যায়, ওই নারী যাত্রী মেট্রোরেলে ওঠার চেষ্টা করার সময় দরজা বন্ধ হয়ে তার জামা আটকে যায়। এতে তিনি বাইরেই থেকে যান, কয়েক সেকেন্ডের মধ্যে রেলটিও চলতে শুরু করে। একপর্যায়ে ভারসাম্য হারিয়ে পড়ে যান সেই নারী। আর তাকে টেনে হিঁটড়ে নিয়ে যেতে থাকে মেট্রোরেল।

আরও পড়ুন: গলা পর্যন্ত মাটিতে পুঁতে কৃষকের অভিনব প্রতিবাদ!

ভিডিওতে আরেকজন যাত্রীকে দেখা গেছে দৌড়ে গিয়ে ওই নারীকে উদ্ধারের চেষ্টা করছেন। তবে চলন্ত ট্রেনের গতির সঙ্গে তিনি পেরে ওঠেননি । ট্রেনটি ওই নারীকে টানতে টানতে একেবারে প্ল্যাটফর্মের শেষ প্রান্তে চলে যায়।

ভিডিওতে আরও দেখা গেছে, ওই যাত্রীকে উদ্ধার কিংবা তাৎক্ষণিক ট্রেন থামাতে চালককে সতর্ক করার জন্য কোনো নিরাপত্তাকর্মী স্টেশনে উপস্থিত ছিলেন না।

আরও পড়ুন: নারীকে চাপা দিয়ে ২০ কিমি টেনে নিল গাড়ি, আটক ২

জানা যায়, ভুক্তভোগী ওই নারীর নাম গৌরী কুমারী সাহু। তাকে আন্ধেরির সেভেন হিল হাসপাতালে ভর্তি করা হয়েছিল এবং তার চিকিৎসার সব খরচ বহন করেছে মুম্বাই মেট্রোরেল কর্তৃপক্ষ।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *