Skip to content

যশোরে মাদক মামলায় দুই আসামির যাবজ্জীবন | বাংলাদেশ

যশোরে মাদক মামলায় দুই আসামির যাবজ্জীবন | বাংলাদেশ

<![CDATA[

যশোরে মাদক মামলায় দুই আসামির যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। সোমবার (৩১ জুলাই) যশোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ তাজুল ইসলাম এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- শার্শা উপজেলার দাউদখালী গ্রামের আবুল কাশেমের ছেলে তরিকুল ইসলাম ও কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া গ্রামের নূর ইসলামের ছেলে হুমায়ুন কবীর। রায় ঘোষণার সময় আসামিরা পলাতক ছিলেন।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (পিপি) আসাদুজ্জামান রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ২০১৭ সালের ১৩ নভেম্বর বিকেল সাড়ে ৪টার দিকে যশোরের খাজুরা পুলিশ ক্যাম্পের সদস্যরা যশোর-মাগুরা মহাসড়কের তেলিধান্যপুড়া এলাকা থেকে ১০০ বোতল ফেনসিডিলসহ তরিকুল ও হুমায়ুনকে আটক করেন। এ ঘটনায় খাজুরা ক্যাম্পের তৎকালীন ইনচার্জ এসআই মাসুদুর রহমান ওই দুজনের বিরুদ্ধে বাঘারপাড়া থানায় মামলা করেন।

আরও পড়ুন:  যশোরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কয়েদির মৃত্যু

বাঘারপাড়া থানার এসআই নাসিরুল হক মামলাটি তদন্ত শেষে ওই দুজনের বিরুদ্ধে যশোর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে চার্জশিট দাখিল করেন। সাক্ষ্যগ্রহণ শেষে দোষী সাব্যস্ত হওয়ায় সোমবার ওই দুই আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানা অনাদায়ে তাদের আরও ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেয়া হয়েছে।

রায় ঘোষণাকালে পলাতক থাকায় ওই দুই আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার জারির আদেশ দিয়েছেন আদালত।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *