Skip to content

যাত্রাবাড়ীতে ডাব খেয়েই সর্বনাশ ব্যাংক কর্মকর্তার | বাংলাদেশ

যাত্রাবাড়ীতে ডাব খেয়েই সর্বনাশ ব্যাংক কর্মকর্তার | বাংলাদেশ

<![CDATA[

রাজধানীর যাত্রাবাড়ীর শনির আকড়ায় অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে এক ব্যাংক কর্মকর্তা তার মোবাইল ও মানিব্যাগ খুইয়েছেন।

শনিবার (৫ আগস্ট) দুপুরে সহকর্মীরা খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

ভুক্তভোগী ব্যাংক কর্মকর্তা অফিসার ফয়সাল আহমেদ (৩০) এনআরবি ব্যাংকের নারায়ণগঞ্জের হিরাঝিল শাখার ক্যাশ কর্মকর্তা হিসেবে কর্মরত।

 

শাখাটির ম্যানেজার মো. খালেকুজ্জামান জানান, সকালে নারায়ণগঞ্জের ফতুল্লা ভুইঘরে ব্যাংকটির আরেক শাখায় মিটিংয়ে যান ফয়সাল। সেখানে মিটিং শেষে রাজধানীর মুগদার বাসায় ফিরছিলেন। সাইনবোর্ড বাসস্ট্যান্ডে একটি ডাব কিনে পান করেন তিনি। এরপর লাইব্বাইক পরিবহনের বাসে ওঠেন। ডাবের পানিতে চেতনানাশক কোনো কিছু মেশানো ছিল। যা পান করার পর বাসের ভেতর ধীরে ধীরে অচেতন হয়ে পড়েন ফয়সাল। তার সঙ্গে থাকা মোবাইল ও মানিব্যাগ হাতিয়ে নিয়েছে অজ্ঞানপার্টির সদস্যারা।

 

আরও পড়ুন: ঢাকায় অজ্ঞানপার্টির খপ্পরে সব খোয়ালেন সোহেল

 

এরপর তাদের কাছে খবর  আসে শনির আকড়ায় রাস্তায় অচেতন অবস্থায় পড়ে আছেন তিনি। তখন সহকর্মীরা সেখান থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যান। হাসপাতালে চিকিৎসা নেয়ার পর সন্ধ্যায় তার অবস্থার উন্নতি হয়েছে। কথাও বলতে পারছেন।

 

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ওই ব্যাংক কর্মকর্তাকে পাকস্থলী ওয়াশ করানোর পর মেডিসিন বিভাগের ৬০২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *