Skip to content

যানবাহনের চাপ থাকলেও নেই যানজটের ভোগান্তি | বাংলাদেশ

যানবাহনের চাপ থাকলেও নেই যানজটের ভোগান্তি | বাংলাদেশ

<![CDATA[

প্রিয়জনের সঙ্গে ঈদ করতে নাড়ির টানে বাড়ি ফিরছেন মানুষ। এবারের ঈদযাত্রায় বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কে উত্তরবঙ্গমুখী যানবাহনের অতিরিক্ত চাপ থাকলেও নেই যানজটের ভোগান্তি। তাই অনেকটা স্বস্তি নিয়েই এবারের ঈদযাত্রায় ঘরে ফিরছে মানুষ।

সরেজমিনে বৃহস্পতিবার (২০ এপ্রিল) বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কে গিয়ে দেখা যায়, উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গমুখী যানবাহনের চাপ বেড়েছে মহাসড়কে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ঈদে বাড়ি ফেরা যানবাহনের সংখ্যা বেড়ে যায় কয়েকগুণ। মহাসড়কে যানবাহনের অতিরিক্ত চাপ থাকলেও কোথাও যানজটের খবর পাওয়া যায়নি।

আরও পড়ুন: পদ্মা সেতুর প্রবেশপথে মোটরসাইকেলের দীর্ঘ সারি

তবে মহাসড়কে যাত্রীবাহী বাসের তুলনায় ব্যক্তিগত গাড়ি ও মোটরসাইকেলের সংখ্যা বেশি দেখা গেছে। সেই সঙ্গে অনেককে খোলা ট্রাকে করে ঈদে বাড়ি ফিরতে দেখা যায়।

আরও পড়ুন: ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে থেমে থেমে চলছে গাড়ি

পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল জানান, এবার মহাসড়কের বিভিন্ন স্থানে চারলেনে গাড়ি চলাচল করার কোথায় যানজট নেই। যানবাহনের অতিরিক্ত চাপ সামলাতে মহাসড়কের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে জেলা পুলিশ ও হাইওয়ে পুলিশ কাজ করছে। আমরা ২৪ ঘণ্টা মহাসড়কে যানজট নিয়ন্ত্রণে কাজ করছি। কোনো ভোগান্তি ছাড়াই এবার ঈদযাত্রা করতে পারবেন এ পথের যাত্রীরা।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *