Skip to content

যুক্তরাষ্ট্রে ব্যর্থ নাসির, ব্যর্থ তার দলও | খেলা

যুক্তরাষ্ট্রে ব্যর্থ নাসির, ব্যর্থ তার দলও | খেলা

<![CDATA[

সবশেষ বিপিএলে ও এরপর ডিপিএলেও দারুণ পারফর্ম করেছেন জাতীয় দলের বাইরে থাকা অলরাউন্ডার নাসির হোসেন। জাতীয় দলের পরিকল্পনায় না থাকা এক সময়ের ফিনিশার খেতাব পাওয়া নাসির অভিমানে দেশ ছেড়ে খেলছেন যুক্তরাষ্ট্রের লিগে। সেখানেও ভাগ্য সহায় হলো না নাসিরের। ইউনিটি কাপে তার দল হেরে গেছে সেখানে।

ইউনিটি কাপে পাঞ্জাব রয়্যালসের বিপক্ষে হারের মুখ দেখেছে নাসিরের দল আটলান্টা ফায়ার। আগে ব্যাট করে এদিন নির্ধারিত ২০ ওভারে ১২৫ রান সংগ্রহ করে আটলান্টা। জবাবে আট বল হাতে রেখে পাঁচ উইকেটে জয় পায় পাঞ্জাব।

এদিন টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় পাঞ্জাব। তৃতীয় ওভার থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে আটলান্টা। ১১.৪ ওভারেই ছয় উইকেট হারালে অষ্টম ব্যাটার হিসেবে নামেন নাসির। তবে দলের কঠিন সময়ে ভরসা দেয়া তো দূরের কথা, সতীর্থের ব্যর্থতার মিছিলে নাম লেখান নাসির। ৯ বলে ৪ রান করে ক্যাচ আউট হন তিনি।

আরও পড়ুন:বাংলাদেশে ‘অবহেলিত’, দেশান্তরী হচ্ছেন নাসির

নাসির যখন আউট হন দলের রান তখন ৭ উইকেটে ৮৬। তার দলের পক্ষে সর্বোচ্চ ৩০ বলে ২৮ রান করেন জাস্টিন ডিল। এ ছাড়া অ্যারন জোনস করেন ২০ বলে ২৫ রান। তাতে ২০ ওভার শেষে আটলান্টা সংগ্রহ করে ৯ উইকেটে ১২৫ রান।

মামুলি লক্ষ্য তাড়া করতে নেমে পাঞ্জাবের শুরুটাও ভালো হয়নি। গোল্ডেন ডাক মারেন পাঞ্জাবের ওপেনার উন্মুক্ত চাঁদ। ভারতের সাবেক এই ব্যাটার ব্যর্থ হলেও আব্দুল মালিকের ৪১ বলে ৪৬ রানের ইনিংসে ভর করে আট বল ও পাঁচ উইকেট হাতে রেখেই জয় পায় পাঞ্জাব।

ব্যাট হাতে ব্যর্থ হলেও বল হাতে একটি উইকেট পেয়েছেন নাসির। চার ওভার বল করে ৩০ রান খরচ করেন এই বাংলাদেশি অলরাউন্ডার।

আটলান্টাকে গুঁড়িয়ে দিয়ে এদিন ম্যাচসেরা হয়েছেন ওয়েস্ট ইন্ডিজের কেসরিক উইলিয়ামস। চার ওভারে মাত্র ১৬ রান খরচ করে ৪ উইকেট নেন তিনি।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *