Skip to content

রংপুরে বিজিবির গাড়িতে অগ্নিসংযোগ, রিমান্ডে কাউন্সিলর | বাংলাদেশ

রংপুরে বিজিবির গাড়িতে অগ্নিসংযোগ, রিমান্ডে কাউন্সিলর | বাংলাদেশ

<![CDATA[

রংপুর সিটি করপোরেশন নির্বাচনের দিন টহলরত বিজিবির গাড়িতে হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় গ্রেফতার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হারাধন রায়কে এক দিনের রিমান্ডে নেয়া হয়েছে।

সোমবার (২ জানুয়ারি) সন্ধ্যায় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলার তদন্ত কর্মকর্তা ডিবির পরিদর্শক সালেহ আহমেদ জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। শুনানি শেষে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ডিবি পুলিশের পরিদর্শক সালেহ আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: শিশুকন্যাকে ধর্ষণ ও হত্যার বিচার চেয়ে মায়ের মানববন্ধন

গত ২৭ ডিসেম্বর রংপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ শেষে নগরী ৪ নম্বর ওয়ার্ডের আমাশু কুকরুল কেন্দ্রের ফলাফলকে কেন্দ্র করে ওই এলাকায় টহলরত বিজিবির গাড়িতে হামলার পর অগ্নি সংযোগ করে কয়েকজন কাউন্সিলর প্রার্থীর কর্মী-সমর্থকরা। ওই ঘটনায় মেট্রোপলিটন পরশুরাম থানায় বিজিবির পক্ষ থেকে অজ্ঞাত ২০০ জনকে আসামি করে মামলা করা হয়। ঘটনার পরপরই কাউন্সিলর হারাধন রায়কে গ্রেফতার করা হয়। তিনি অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি ছিলেন। পরে মামলাটি পরদিন ডিবিতে হস্তান্তর করা হয়। এ ঘটনায় এখন পর্যন্ত সাতজনকে গ্রেফতার করা হয়েছে।

ডিবি পরিদর্শক সালেহ আহমেদ জানান, মামলার তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের প্রয়োজন ছিল। এ জন্য রিমান্ডের আবেদন করা হয়। আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। তাকে জিজ্ঞাসাবাদের পর সিদ্ধান্ত হবে পুনরায় রিমান্ডের আবেদন করা হবে কিনা।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *