Skip to content

রংপুর বিভাগে গত সপ্তাহের আলোচিত ঘটনা | বাংলাদেশ

রংপুর বিভাগে গত সপ্তাহের আলোচিত ঘটনা | বাংলাদেশ

<![CDATA[

প্রতিদিন দেশের বিভিন্ন জায়গায় ঘটছে কোনো না কোনো ঘটনা। তবে অনেক ঘটনা থেকে যায় অনেকেরই অজানা। আবার অনেকেরই অজানা থেকে যায় নিজ জেলা কিংবা বিভাগের নানান আলোচিত ঘটনা। আজ একনজরে দেখে নিন রংপুর বিভাগের গত সাত দিনের আলোচিত কিছু খবর।

পঞ্চগড়

পঞ্চগড়ের করতোয়া নদীতে নৌকাডুবি। ২৫ সেপ্টেম্বরের ওই নৌকাডুবিতে ৬৯ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছে তিনজন। নদী তীরে স্থানীয় প্রশাসনের নজরদারির মধ্যেই মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটায় সমালোচনার ঝড় ওঠে দেশজুড়ে। নিহতের বেশিরভাগ সনাতন ধর্মাবলম্বী হওয়ায় চলমান দুর্গাপূজার কোন উৎসব নেই ওই এলাকায়।

আরও পড়ুন: পঞ্চগড়ে নৌকাডুবি: এ যেন মহালয়াতেই বিসর্জন!

কুড়িগ্রাম

কুড়িগ্রামে এসএসসি পরীক্ষায় প্রশ্ন ফাঁসের ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়। ২৯ সেপ্টেম্বর প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিবকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ২ অক্টোবর তাদের আবারও আদালতে তোলা হলে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক। ওইদিনই বাকি দুই আসামিকে দুই দিন করে রিমান্ডে পাঠান আদালত।

আরও পড়ুন: দেখতে এটিএম কার্ড, সেটি দিয়েই হত প্রশ্ন ফাঁস!

রংপুর

২৯ সেপ্টেম্বর প্রেমিকাকে বাড়ি নিয়ে আসায় রংপুরে দেবরকে পিটিয়ে হত্যার অভিযোগ ওঠে ভাবির বিরুদ্ধে। ওইদিনই পীরগাছা থানায় দুইজনকে আসামি করে নিহতের বাবা হত্যা মামলা করলে গ্রেফতার করা হয় নিহতের ভাই ও ভাবীকে। পরের দিন তাদের আদালত তোলা হলে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *