Skip to content

রহস্য সমাধান করতে গিয়ে প্রেম! | বিনোদন

রহস্য সমাধান করতে গিয়ে প্রেম! | বিনোদন

<![CDATA[

অঞ্জন দত্তের পরিচালনায় গোয়েন্দা কাহিনি নির্ভর নতুন একটি ছবি। যে সিনেমায় দেখা যাবে, গোয়েন্দা ঘটে যাওয়া এক ঘটনার রহস্য ভেদ করে এর সমাধান করতে গিয়ে নিজেই প্রেমের জালে আটকা পড়েন।

এমনই এক গোয়েন্দা চরিত্র নিয়ে দর্শকদের মাঝে হাজির হয়েছেন তিনি। নতুন এ সিনেমাটির নাম রিভলভার রহস্য। নেট দুনিয়ায় এরই মধ্যে ৫ জানুয়ারি মুক্তি পেয়েছে এ ছবির ট্রেলার।

ড্যানি ডিটেকটিভের গল্পের উপর ভিত্তি করে এই ছবিটি তৈরি করা হয়েছে। সিনেমাটির মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সুপ্রভাত দাস এবং তনুশ্রী চক্রবর্তীকে।

আরও পড়ুন: অঙ্কুশকে ভুলে নতুন কার প্রেমে পড়েছিলেন ঐন্দ্রিলা?

ট্রেলারে দেখা যায়, মুখ্য চরিত্র গোয়েন্দার নাকি ম্যাজিক দেখিয়ে জীবন কেটে যেতে পারত। কিন্তু আচমকাই তার জীবনের গতিপথ বদলে যায়। ম্যাজিশিয়ান থেকে তিনি হয়ে ওঠেন গোয়েন্দা।

স্বেচ্ছায় নয় বরং পরিস্থিতির চাপে পড়ে গোয়েন্দা হয়ে ওঠার মধ্যেই প্রেমে পড়েন তিনি। ছবির এমন কাহিনি পুরনো ডিটেকটিভ নির্ভর সিনেমা যেমন বোমকেশ, ফেলুদা সিনেমাকে ফলো না করে ভিন্ন এক ধারা তৈরি করেছে।

ছবির নায়ক সুপ্রভাত ভারতীয় সংবাদ মাধ্যম  এবিপি আনন্দকে দেওয়া একটি সাক্ষাৎকারে  বলেছেন, ‘সবার মতো আমারও স্বপ্ন ছিল গল্পের মুখ্য চরিত্রে অভিনয় করার। অঞ্জন স্যার যখন আমায় বলেছিলেন যে তৈরি হও আমার গল্পের কেন্দ্রীয় চরিত্র তুমি, সেদিন দারুণ একটা উত্তেজনা অনুভব করেছিলাম। দারুণ লেগেছিল।’

আরও পড়ুন: বিমানবন্দরে অক্ষয়পুত্রকে বাধা, ভিডিও ভাইরাল

ছবিতে অভিনয় করা অভিনেতা চন্দন সেন বলেন, ছবি সম্পর্কে এখনই কিছু বলা যাবে না। তবে যারা নতুন এ সিনেমাটি দেখবে তারা সত্যি খুব মজা পাবেন।

মধ্যবিত্তদের গোয়েন্দা নির্ভর এই ছবিটির চিত্রনাট্য লিখেছেন এবং পরিচালনা করেছেন অঞ্জন দত্ত। আর সংগীতায়জনে ছিলেন নীল দত্ত। সুপ্রভাত, তনুশ্রী ছাড়াও এ সিনেমায় অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সুজয় নীল মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, রানা গুহ, সুদীপা বসু, চন্দন সেন, ছন্দক চৌধুরীর মতো জনপ্রিয় তারকাদের।
 

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *