Skip to content

রাবিতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে শিক্ষর্থী আহত | শিক্ষা

রাবিতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে শিক্ষর্থী আহত | শিক্ষা

<![CDATA[

ছিনতাইকারীর ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বাংলা বিভাগে অধ্যয়নরত মাস্টার্সের এক শিক্ষার্থী।

শুক্রবার (৩ মার্চ) রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের পাশে এই ঘটনা ঘটে। আহত শিক্ষার্থী মোহাম্মদ জায়েদ বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, এদিন সন্ধ্যায় চারুকলা অনুষদের পাশের রাস্তায় হাঁটতে যায় জায়েদ। পথিমধ্যে তাকে একা পেয়ে ঘিরে ধরে ৬/৭ জন ছিনতাইকারী। এ সময় তার কাছে থাকা নগদ ৫০০ টাকা ছিনিয়ে নেয় তারা। নিজের মুঠোফোনটি তাদের দিতে রাজি না হলে তাকে উপর্যপুরি আঘাত করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরে প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে আসে।

আরও পড়ুন: রাজধানীর দারুস সালামে ছুরিকাঘাতে ৩ শিক্ষার্থী আহত

রামেক হাসপাতালে চিকিৎসক ড. নাহিদুজ্জামান বলেন, তার অবস্থা খুব বেশি গুরুতর নয়। ক্ষতস্থানে কয়েকটি সেলাই দেয়া হয়েছে। এ ছাড়া অন্যান্য চিকিৎসা দিয়ে তাকে ওয়ার্ডে স্থানান্তর করা হয়েছে।

এদিকে, এ ঘটনার প্রতিবাদে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সামনে অবস্থান নিয়েছে বাংলা বিভাগের শিক্ষার্থীরা। তারা আগামীকাল শনিবার দুপুরের মধ্যে ছিনকারীদের গ্রেফতারের দাবি জানিয়ে সেখান থেকে ফিরে যায়।

এ বিষয়ে রাবির ছাত্র-উপদেষ্টা অধ্যাপক তারেক নুর বলেন, আমরা শনিবার (৪ মার্চ) দুপুরের মধ্যে ছিনতাইকারীদের আটক করার চেষ্টা করবো। নিরাপদ ক্যাম্পাসের নিশ্চিতে আমরা চেষ্টা করছি।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *