Skip to content

রিয়ালের সঙ্গে রোনালদোর পুনর্মিলন | খেলা

রিয়ালের সঙ্গে রোনালদোর পুনর্মিলন | খেলা

<![CDATA[

আবারও রিয়াল মাদ্রিদে ফিরলেন রোনালদো! চমকে যাচ্ছেন? না, পেশাদার সম্পর্কে নয় বরং ভালোবাসার টানেই রিয়াল মাদ্রিদ ফুটবলার ও কোচিং স্টাফের সঙ্গে সময় কাটিয়েছেন তিনি। স্প্যানিশ সুপার কাপ খেলতে এই মুহূর্তে সৌদি আরব অবস্থান করছে লস ব্ল্যাঙ্কোস। সেখানে গিয়েই আনচেলত্তি, রদ্রিগো, ভিনিসিয়ুসদের সঙ্গে সাক্ষাৎ করেন পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী মহাতারকা ।

ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে রিয়াল মাদ্রিদের এই দেখা হয়ে যাওয়াটাকে এভাবেও বলা যেতে পারে ‘এত কাছে তবু কত দূর’! আবার ভিন্নভাবে দেখলে বলা যায় আবেগের টানে ভালোবাসার কাছে ছুটে যাওয়া। রোনালদোর স্পেন ছাড়ার পর লস ব্ল্যাঙ্কোদের সঙ্গে এ এক আবেগঘন পুনর্মিলন।

 

আল নাস’রে যোগ দেয়ার আগে রোনালদোর দলবদল নিয়ে ছিল বেশ গুঞ্জন। বিশ্বকাপ শেষে মাদ্রিদ গিয়ে অনুশীলন করলে অনেকেই আশায় বুক বেঁধেছিলেন আবারও হয়তো ফিরছেন পর্তুগিজ যুবরাজ। সেটা যদি সত্যিই সম্ভব হতো দলবদলের ডামাডোলে তার চেয়ে চমক জাগানো আর কি-ই বা হতো!

আরও পড়ুন:সৌদিতেও পার্থক্য গড়ে দেবেন রোনালদো, বিশ্বাস জাভির

ক্যারিয়ারের সবচেয়ে সুন্দর মুহূর্ত যেখানে কাটিয়েছেন রোনালদো, যেখান থেকে তার সর্বকালের সেরা বিতর্কে জায়গা করে নেয়া, সে ক্লাবের প্রতি আলাদা ভালোবাসা থাকাটাই স্বাভাবিক। আর কোচ কার্লো অ্যানচেলত্তির প্রতি নিশ্চয়ই আলাদা শ্রদ্ধা রনের। আর তাই ফুটবলের সবুজ গালিচায় তাকে কাছে পেয়েই ছুঁটে চলা।

শুধু আনচেলত্তি নন। মাদ্রিদের প্রতিটি কোচিং স্টাফের সঙ্গেই এদিন আবেগঘন সময় কাটিয়েছেন রোনালদো। রবার্তো কার্লোসকে কাছে পেয়ে তিনি যেন ফিরে গিয়েছিলেন পুরনো সময়ে। স্প্যানিশ সুপার কাপ ফাইনালের সুবাদেই তাদের এমন আনন্দ সময়।

আরও পড়ুন:ফিফা বর্ষসেরার তালিকায় মেসি, নেই রোনালদোর নাম

ক্রিস্টিয়ানো রোনালদো ফুটবল বিশ্বে আইডল। অনেক তরুণ ফুটবলারই তাদের ভবিষ্যৎ কল্পনা করেন সিআরসেভেনের জায়গায়। রদ্রিগো তাদেরই একজন। মহাতারকাকে কাছে পেয়ে আবেগ সংবরণ করতে পারেননি তিনি। সেটা আবার শেয়ার করেছেন নিজের সামাজিক মাধ্যমেও।

শুধু রদ্রিগো নন। রিয়াল মাদ্রিদের জিম সেশনে পর্তুগিজ তারকা প্রবেশ করলে ভিনিসিউস, এডার মিলিতাওরাও সম্মান জানান তাকে। আদর্শকে কাছে পেয়ে তারা ধরে রাখেন সেই মুহূর্ত। ক্রিস্টিয়ানোও সবার সঙ্গে সময় কাটিয়েছেন সহাস্যে, ভালোবাসা নিয়ে।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *