Skip to content

রোনালদোকে পেয়ে উচ্ছ্বসিত সৌদি সমর্থকরা | খেলা

রোনালদোকে পেয়ে উচ্ছ্বসিত সৌদি সমর্থকরা | খেলা

<![CDATA[

চ্যাম্পিয়ন্স লিগে সর্বোচ্চ গোলদাতা ক্রিস্টিয়ানো রোনালদো সৌদি ক্লাব আল নাসেরে যোগ দেয়ায় উচ্ছ্বসিত দেশটির ভক্ত-সমর্থকরা। পর্তুগিজ এই তারকার হাত ধরে শুধু সৌদি ক্লাবটিই নয় বরং পাল্টে যাবে দেশটির ফুটবলও প্রত্যাশা তাদের। এছাড়া সৌদি গণমাধ্যম গ্যাজেট জানিয়েছে, ক্লাবটির হয়ে মাঠে নামার জন্য মুখিয়ে আছেন সিআরসেভেন।

ইউরোপের ক্লাবে দুই দশক দাপটের সঙ্গে খেলেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। পর্তুগিজ এই তারকা ইংল্যান্ড, স্পেন, ইতালির পাঠ চুকিয়ে এবার যোগ দিয়েছেন এশিয়ান ফুটবলে। আড়াই বছরের চুক্তি করেছেন সৌদি ক্লাব আল নাসেরের সঙ্গে। সিআরসেভেনকে দলে পেয়ে উচ্ছ্বসিত মধ্যপ্রাচ্যের দলটির ভক্ত-সমর্থকরা।

বিশ্বের সর্বকালের অন্যতম সেরা ক্রীড়াবিদ ক্রিস্টিয়ানো রোনালদোর সৌদি ক্লাব আল নাসেরে যোগ দেয়ায় শহরজুড়ে চলছে উৎসব। সিআরসেভেনের নাম-নাম্বার লেখা জার্সি কেনার জন্য সৌদি আরবের দোকানগুলোতে ভিড় জমাচ্ছেন সমর্থকরা। তারা মনে করছেন পর্তুগিজ এই তারকার হাত ধরে মধ্যপ্রাচ্যের দলটি ভবিষ্যৎতে আরও এগিয়ে যাবে।

আরও পড়ুন: নতুন বছরে পেলেকে স্মরণ করল ব্রাজিলিয়ানরা

সমর্থকরা গণমাধ্যমকে জানান, এ চুক্তিতে আল-নাসের সফলতা পাবে এবং ক্লাবের ভবিষ্যৎ ভালো হবে। আন্তর্জাতিক খ্যাতির সঙ্গে ক্লাবটি সফলভাবে সামনে এগিয়ে যাবে। 

তারা আরও মনে করেন, রোনালদো সৌদি ক্লাবে আশায় সৌদি লিগের মান আরও বাড়বে।

এদিকে আল-নাসেরে যোগ দিয়ে প্রিয় জার্সি নাম্বার সেভেনই পাচ্ছেন ক্রিস্টিয়ানো। স্থানীয় গণমাধ্যম সৌদি গেজেটকে দেয়া এক সাক্ষাৎকারে সিআরসেভেন জানিয়েছেন, মধ্যপ্রাচ্যের দেশটিতে নিজের দুই দশকের অভিজ্ঞতা ভাগাভিাগি করতে চান তিনি।

রোনালদো বলেন, ‘আমি অন্য একটির দেশের ফুটবল লিগে খেলার জন্য মুখিয়ে আছি। সৌদি আরবে পুরুষ-নারী ফুটবলের উন্নতির জন্য আল-নাসের অনেক পরিকল্পনা নিয়েছে। বিশ্বকাপে সৌদি আরবের পারফরম্যান্স আমরা সবাই দেখেছি। তাদের মধ্যে অনেক প্রতিভা রয়েছে। আর সেটাই আমাকে বেশি আকৃষ্ট করেছে।’

আরও পড়ুন: ত্রিমুকুট ক্লাবে মেসিকে স্বাগত জানালেন কাকা

চুক্তি অনুযায়ী ২০২৫ সাল পর্যন্ত আল-নাসেরের হয়ে খেলবেন ক্রিস্টিয়ানো রোনালদো। সম্ভবত পিএসজির বিপক্ষে প্রীতি ম্যাচ দিয়েই নতুন ক্লাবের হয়ে যাত্রা শুরু করবেন পর্তুগিজ এই তারকা।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *