Skip to content

রোববার কী আছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে | লাইফস্টাইল

রোববার কী আছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে | লাইফস্টাইল

<![CDATA[

ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন রোববারের (২০ আগস্ট) রাশিফল।

মেষ: ঘর ও পরিবারের দায়িত্ব পূরণে ব্যস্ত থাকবেন। সামাজিক কাজেও সক্রিয় থাকবেন। লগ্নির পরিকল্পনা করে থাকলে দিনটি ভালো। স্থায়ী সম্পত্তিতে লগ্নি করার জন্য দিনটি ভালো। এর দ্বারা ভবিষ্যতে লাভ অর্জন করতে পারবেন। সন্ধ্যার দিকে কোনো প্রিয় মানুষের সঙ্গে দেখা হতে পারে। চাকরি বা ব্যবসায় চুক্তি চূড়ান্ত করলে লাভবান হবেন। বন্ধু বা নিকটাত্মীয়দের সঙ্গে সময় কাটাতে পারেন।

 

বৃষ: দিনটি অত্যন্ত রোমান্টিক থাকবে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। জীবনের বিভিন্ন ক্ষেত্রে বুদ্ধি ও কর্মকুশলতার লাভ অর্জন করবেন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে জড়িত ব্যক্তিরা লাভ ও সাফল্য পাবেন। নতুন কিছু শিখতে পারেন। আর্থিক দিক দিয়ে অধিক ব্যয় হবে। সন্তান ও জীবনসঙ্গীর আনন্দে অর্থ ব্যয় হতে পারে। বন্ধু বা আত্মীয়ের কাছ থেকে সাহায্য পেতে পারেন।

 

মিথুন: কর্মক্ষেত্রে কিছু পরিবর্তন করলে লাভ অর্জন করতে পারবেন। জীবনে নতুন কিছু করা থেকে ভয় পান না আপনি, এই গুণই আপনাকে লাভবান করবে। মা-বাবার সঙ্গে সন্তানের ভবিষ্যৎ সংক্রান্ত আলোচনা করতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে সামঞ্জস্য থাকবে। তাদের সহযোগিতায় সন্তান সংক্রান্ত সমস্যার সমাধান হবে। প্রেম জীবন রোমান্টিক থাকবে।

 

কর্কট: পরিবারের লুকিয়ে থাকা কোনো সমস্যা ফের মাথাচাড়া দেবে। ফলে মানসিক দুশ্চিন্তায় ভুগবেন। পরিবারের বয়স্ক সদস্যের সাহায্যে সমস্যার সমাধান করার চেষ্টা করবেন। অফিসে সহকর্মীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। ফলে আপনার মেজাজ বিগড়ে যাবে। শত্রু আপনার লোকসান করার চেষ্টা করতে পারেন। সতর্ক থাকুন। অনিচ্ছা সত্ত্বেও কিছু ব্যয় করতে হবে।

 

সিংহ: পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দে দিন কাটাবেন। পরিবারে শুভ অনুষ্ঠানের পরিকল্পনা হতে পারে। এতে পরিবারের সব সদস্য উৎসাহের সঙ্গে অংশগ্রহণ করবেন। ধর্মীয় ও শুভ কাজে ব্যয় করবেন। দুপুরের দিকে প্রিয়জনদের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। ফলে আনন্দিত হবেন। সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে বিনোদনে সময় কাটাবেন।

 

আরও পড়ুন: অযোগ্য স্বামী চেনার ৫ লক্ষণ জানুন

 

কন্যা: ভাগ্যের সঙ্গ পাবেন। সম্পত্তি ক্রয়ের জন্য দিনটি ভালো। ভবিষ্যতে এর দ্বারা লাভবান হবেন। প্রেম জীবনে প্রেমীর সঙ্গে কোনো কারণে তর্ক হতে পারে। কাজে সাফল্য লাভের জন্য অধিক পরিশ্রম করতে হবে। তবে অত্যধিক পরিশ্রমের কারণে সন্ধ্যায় ক্লান্তি অনুভব করবেন।

 

তুলা: মন কোনো কারণে বিচলিত ও অশান্ত থাকবে। শ্বশুরবাড়ির কোনো ব্যক্তির সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। তবে এ ক্ষেত্রে জীবনসঙ্গীর সাহায্য ও সহযোগিতা লাভ করবেন। ফলে আপনার পক্ষ মজবুত হবে। পরিবারে বাবা ও বরিষ্ঠদের সহযোগিতা লাভ করবেন। বাড়িতে উৎসব আয়োজন হতে পারে। বাচ্চাদের সঙ্গে সময় কাটাবেন। তাদের পড়াশোনায় আগত বাধা দূর করতে সাহায্য করবেন।

 

বৃশ্চিক: শুভ কাজে রুচি থাকবে। ধর্ম-কর্মের কাজে মনোনিবেশ করবেন। সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। আজ যে কাজ করবেন, তাতে ভবিষ্যতেও লাভবান হবেন। ভাইদের মধ্যে অবসাদ চললে তা সমাপ্ত হবে। ঋণ নেয়ার চিন্তাভাবনা করে থাকলে তা বাতিল করুন। কারণ এই ঋণ শোধ করা কঠিন হয়ে পড়বে। বাবার স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। এতে কিছু অর্থ ব্যয় হবে।

 

ধনু: পরিবারের কিছু সদস্যের সঙ্গে মনোমালিন্য হতে পারে। কোনো কারণে পরস্পরের মধ্যে কথা কাটাকাটি হতে পারে। জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন। দৈনন্দিন প্রয়োজনীয়তা পূরণে অর্থ ব্যয় করবেন। শখ ও বিনোদনে অর্থ ব্যয় হতে পারে। পৈতৃক সম্পত্তির দ্বারা লাভ পেতে পারেন। সামাজিক ক্ষেত্রে সম্মান বাড়বে।

 

আরও পড়ুন: সংসারে জ্বলছে অশান্তির আগুন, এই ৯ টিপসে কেল্লা ফতে

 

মকর: চাকরি ও ব্যবসায় মনোনুকূল পরিবেশ পাবেন। কর্মক্ষেত্রে ইচ্ছা মতো পরিবেশ তৈরি হবে। ফলে কাজে আনন্দ উপভোগ করতে পারবেন। জরুরি কাজ আগে সম্পন্ন করার পরামর্শ দেয়া হচ্ছে। কারণ দিনের দ্বিতীয়ার্ধে জটিলতা দেখা দিতে পারে। ছাত্রছাত্রীরা পরীক্ষা ও প্রতিযোগিতায় ভালো ফল লাভ করবেন।

 

কুম্ভ: শ্বশুরবাড়ির পক্ষ থেকে লাভবান হবেন। আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। এতে জনসমর্থন লাভ করবেন। রাজনীতি ও সামাজিক কাজের সঙ্গে জড়িত ব্যক্তিদের প্রভাব বাড়বে। মান-সম্মান ও প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। স্বাস্থ্য সমস্যার কারণে চিন্তিত থাকবেন। তাই খাওয়া-দাওয়ায় সংযত হন।

 

মীন: উৎসাহিত হয়ে সব কাজ করবেন। পরিবারে নতুন কিছু প্রয়োগ করতে পারেন। এর দ্বারা লাভবান হবেন। পরিবারের সদস্যদের শিক্ষা ও ক্যারিয়ারের জন্য কোনো সিদ্ধান্ত নেবেন। বাড়ির বড়দের সঙ্গে পরামর্শ নিয়ে বড় সিদ্ধান্ত গ্রহণ করুন। সন্ধ্যার দিকে বিবাদ বাঁধতে পারে। এই বিবাদ এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। নিজের কাজে মনোনিবেশ করুন। অন্য বিষয়ে জড়াবেন না।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *