Skip to content

শাবিপ্রবির শিক্ষক সমিতি নির্বাচন ১৮ জানুয়ারি | শিক্ষা

শাবিপ্রবির শিক্ষক সমিতি নির্বাচন ১৮ জানুয়ারি | শিক্ষা

<![CDATA[

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির’ নির্বাচন আগামী ১৮ জানুয়ারি (বুধবার) অনুষ্ঠিত হবে।

ইতোমধ্যে নির্বাচনী তফসিল ঘোষণা করেছেন নির্বাচন কমিশনার ও পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং (পিএমই) বিভাগের অধ্যাপক ড. এম ফরহাদ হাওলাদার।

রোববার রাতে এ বিষয়ে অধ্যাপক ড. এম ফরহাদ হাওলাদার জানান, আগামী ১৮ জানুয়ারি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে শিক্ষক সমিতি নির্বাচনের ভোটগ্রহণ সকাল সাড়ে ৯টায় শুরু হয়ে একটানা চলবে বিকেল ৪টা পর্যন্ত।

আরও পড়ুন: মার্কিন রাষ্ট্রদূতের আচরণে ঢাবি শিক্ষক সমিতির উদ্বেগ

নির্বাচনের চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হয়েছে। চূড়ান্ত ভোটার তালিকা অনুযায়ী ৫৬০ শিক্ষকের মধ্যে ৪২৪ জন বিশ্ববিদ্যালয়ে কর্মরত আছেন এবং বাকি ১৩৬ শিক্ষক শিক্ষা ছুটিসহ অন্যান্য ছুটিতে আছেন।

নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ১০ জানুয়ারি বিকেল ৩টা পর্যন্ত এবং মনোনয়নপত্র বাছাই একই দিন বিকেল ৪টায়। এ ছাড়াও প্রাথমিক প্রার্থী তালিকা প্রকাশ ১১ জানুয়ারি দুপুর ২টায়, মনোনয়নপত্র প্রত্যাহার ১২ জানুয়ারি দুপুর ১২টায় এবং চূড়ান্ত প্রার্থী তালিকা একই দিন বিকেল ৪টায় ঘোষণা করা হবে।

আরও পড়ুন: বন্যার্তদের সহায়তায় শাবি শিক্ষক সমিতি

এবারের নির্বাচনে প্রিসাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন রসায়ন বিভাগের অধ্যাপক ড. মো. মিজানুর রহমান, গণিত বিভাগের অধ্যাপক ড. মো. মাহবুবুর রশিদ, ইন্ডাস্ট্রিয়াল প্রোডাকশন অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগের অধ্যাপক ড. এবিএম আবদুল মালেক, ব্যবসায় প্রশাসন বিভাগের অধ্যাপক ড. মোহম্মদ শহিদুল হক এবং ইন্ডাস্ট্রিয়াল প্রোডাকশন অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগের অধ্যাপক ড. আহমদ সায়েম।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *