Skip to content

শার্শা সীমান্তে সাড়ে তিন কোটি টাকার সোনা জব্দ | বাংলাদেশ

শার্শা সীমান্তে সাড়ে তিন কোটি টাকার সোনা জব্দ | বাংলাদেশ

<![CDATA[

যশোরের শার্শা সীমান্ত এলাকা থেকে চোরাকারবারিদের ধাওয়া করে ৫ কেজি ১৪ গ্রাম ওজনের ৪৩টি সোনার বার জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শুক্রবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে শার্শা উপজেলার পাঁচ ভূলোট সীমান্ত থেকে এ চালান আটক করা হয়। এ সময় পাচারকারী সোনার বারগুলো ফেলে পালিয়ে যায়।

পলাতক চিহ্নিত আসামিরা হলেন- শার্শা উপজেলার পাঁচ ভূলোট এলাকার মীজানের ছেলে আবদুল্লা ও একই এলাকার আব্দুল গফুরের ছেলে রিপন।

আরও পড়ুন: যাত্রীর পায়ুপথে ৩২ লাখ টাকার সোনা!

খুলনা-২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শার্শার অগ্র ভূলোট সীমান্তে অভিযান চালিয়ে সন্দেহভাজন তিন ব্যক্তিকে ধাওয়া করা হয়। এ সময় তাদের মধ্যে থেকে একজনকে আটকের চেষ্টা করলে সোনার বারগুলো ফেলে সীমান্তের ইছামতী নদীতে ঝাঁপ দিয়ে ভারত সীমান্তে পালিয়ে যায়। পরে চোরাকারবারিদের ফেলে যাওয়া ৫ কেজি ১৪ গ্রাম ওজনের ৪৩টি সোনার বার জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৩ কোটি ৫০ লাখ ৫৬ হাজার টাকা। পাচারকারীদের আটকের চেষ্টা চলছে।

একের পর এক সোনার চালান আটক করা হলেও থেমে নেই সীমান্ত দিয়ে চোরাচালান। তবে সোনা ব্যবসায়ী, গডফাদারসহ পাচারকারীদের অতি দ্রুত আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *