Skip to content

শাড়ি পরে আলোচনায় আল্লুর স্ত্রী স্নেহা | বিনোদন

শাড়ি পরে আলোচনায় আল্লুর স্ত্রী স্নেহা | বিনোদন

<![CDATA[

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। ব্যক্তিগত জীবনে এই নায়ক ঘর বেঁধেছেন স্নেহা রেড্ডির সঙ্গে। আল্লুর স্ত্রী স্নেহা রেড্ডি শোবিজ অঙ্গনে কাজ করেন না।

 

অভিনেত্রী বা মিডিয়া ব্যক্তিত্ব না হয়েও স্নেহার জনপ্রিয়তা অনেক তারকা অভিনেত্রীর চেয়েও বেশি এগিয়ে। পেশায় স্নেহা একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার। সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব ফ্যাশন সচেতন স্নেহা। ইনস্টাগ্রামে তার অনুসারীর সংখ্যা ৮.৬ মিলিয়ন।

আরও পড়ুন: বিজয়কে নিয়ে গোপন কথা ফাঁস করলেন অভিনেত্রী

স্নেহা তার ইনস্টাগ্রামে নানা বিষয় শেয়ার করে থাকেন। আল্লু অর্জুনের সঙ্গে কাটানো সময় থেকে শুরু করে পারিবারিক নানা মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি। এবার ব্যয়বহুল একটি শাড়ি পরা ছবি পোস্ট করে চর্চায় রয়েছেন স্নেহা। প্রকাশিত এ ছবিতে দেখা যায়, স্নেহার পরনে সিলভার রঙের শাড়ি। তার সঙ্গে ম্যাচ করে পরেছেন কর্ড অব সোল্ডার ব্লাউজ। গলায় হীরার নেকলেস। ঠোঁটে লিপস্টিক। এমন লুকে নেটিজেনদের ভূয়সী প্রশংসা কুড়াচ্ছেন স্নেহা। পাশাপাশি এ শাড়ির মূল্য নিয়ে দারুণ আলোচনা হচ্ছে।

আরও পড়ুন: রণবীরের করুণ দশা দেখে হেসে কুটি কুটি দীপিকা

স্নেহার শাড়িটি ডিজাইন করেছেন রিঝিম দাদু। বলিউড শাদি ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, এ শাড়ির মূল্য ১ লাখ ৭৬ হাজার রুপি। বাংলাদেশি মুদ্রায় যার মূল্য দাঁড়ায় ২ লাখ ১৬ হাজার ৫৮৮ টাকা। ২০১১ সালে স্নেহা রেড্ডির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আল্লু অর্জুন। ২০১৪ সালে এ দম্পতির ঘর আলো করে আসে প্রথম সন্তান আয়ান। ২০১৬ সালে তাদের সংসারে আশীর্বাদ হয়ে জন্ম নেয় মেয়ে আরহা।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *