Skip to content

শ্রীনগরে কলেজ শিক্ষককে পিষে মারল ট্রাক | বাংলাদেশ

শ্রীনগরে কলেজ শিক্ষককে পিষে মারল ট্রাক | বাংলাদেশ

<![CDATA[

মুন্সিগঞ্জের শ্রীনগরে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে বালুবাহী ট্রাকের চাপায় খাহ্রা আদর্শ ডিগ্রি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আব্বাস আলী পাটওয়ারী (৫০) নিহত হয়েছেন।

সোমবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় শ্রীনগর উপজেলার হাঁসাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খাহ্রা ডিগ্রি কলেজের শিক্ষক আব্দুল হালিম জানান, আব্বাস আলী পাটওয়ারী প্রতি সোমবার কলেজের দায়িত্ব পালন করে ঢাকা-চট্টগ্রাম রোডের সাইনবোর্ড এলাকার বাসায় চলে যেতেন। আজ নিজ বাসায় ফেরার পথে তাকে দ্রুতগতির বালুবাহী একটি ট্রাক চাপা দেয়। স্থানীয়রা দ্রুত উদ্ধার করে নিমতলা জনসেবা ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মঙ্গলবার সকাল ১০টায় সাইনবোর্ড এলাকায় জানাজা শেষে তাকে ওই এলাকায় দাফন করা হবে।

আরও পড়ুন: পুলিশের লেগুনাচাপায় খণ্ড-বিখণ্ড যুবকের মাথা

আব্দুল হালিম আরও জানান, আব্বাস আলী পাটওয়ারী ১৯৯৯ সালে খাহ্রা কলেজে যোগদান করেন। তার ২ মেয়ের মধ্যে বড় মেয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছে এবং ছোট মেয়ে গত বছর এইচএসসি পরীক্ষা দিয়েছে। আব্বাস আলী পাটওয়ারীর গ্রামের বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জে। তার বাবার নাম আসাদ আলী পাটওয়ারী।

হাঁসাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম আল মামুন জানান, পুলিশ ঘাতক ট্রাক ও চালককে আটক করতে পারেনি। কলেজ শিক্ষকের মৃত্যুর ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *