Skip to content

সময় টিভির বার্তাপ্রধানের বিরুদ্ধে মামলার প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন | বাংলাদেশ

সময় টিভির বার্তাপ্রধানের বিরুদ্ধে মামলার প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন | বাংলাদেশ

<![CDATA[

সময় টেলিভিশনের বার্তাপ্রধান মুজতবা দানিশের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহার ও হয়রানি বন্ধের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন কুমিল্লায় কর্মরত সাংবাদিকরা।

সোমবার (৬ ফেব্রুয়ারি) বেলা ১১টায় কুমিল্লা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতুর সঞ্চালনায় বক্তব্য দেন কুমিল্লা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক ও বাংলাভিশন, আমাদের সময়ের স্টাফ রিপোর্টার সাইয়িদ মাহমুদ পারভেজ, এটিএন বাংলা ও এটিএন নিউজের প্রতিনিধি খায়রুল আহসান মানিক, একাত্তর টেলিভিশনের প্রতিনিধি কাজী এনামুল হক, সাংবাদিক কল্যাণ পরিষদের সভাপতি ওমর ফারুকী তাপস, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ও একুশে টিভির প্রতিনিধি হুমায়ুন কবির রনী, দেশরূপান্তরের প্রতিনিধি দেলোয়ার হোসেন জাকির ও বুড়িচং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল হক বাবু।

প্রতিবাদ সমাবেশের শুরুতে স্বাগত বক্তব্য দেন সময় টিভির কুমিল্লা প্রতিনিধি ইসতিয়াক আহমেদ ও বাহার রায়হান।

আরও পড়ুন: সত্য সংবাদ প্রকাশ করায় সময় টিভির বার্তাপ্রধানকে খুঁজছে ৫ থানার পুলিশ

প্রতিবাদ সমাবেশে আরও উপস্থিত ছিলেন কুমিল্লা টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও জিটিভির প্রতিনিধি সেলিম রেজা মুন্সি, বৈশাখী টিভির প্রতিনিধি আনোয়ার হোসাইন, প্রথম আলোর আলোকচিত্রী এম সাদেক, যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার খোকন চৌধুরী, দৈনিক সমকালের আলোকচিত্রী এন কে রিপন, কুমিল্লা ফটোসাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও জাগরণী টিভির প্রতিনিধি আশিকুর রহমান, বাংলা টিভির প্রতিনিধি আরিফ মজুমদার, ইন্ডিপেনডেন্ট টিভির প্রতিনিধির তানভীর দীপু, দৈনিক রূপসী বাংলার সাইফুল সুমন, দৈনিক বাংলা ও নিউজবাংলা২৪ এর প্রতিনিধি মাহফুজ নান্টু, দৈনিক আজকের কুমিল্লার স্টাফ রিপোর্টার উজ্জ্বল হোসেন বিল্লাল, এশিয়ান টিভির প্রতিনিধি আজিজুর রহমান, যায় যায় কালের প্রতিনিধি শাহ ইমরান, আমাদের সময় ডট কমের প্রতিনিধি রুবেল মজুমদার, দুর্নীতির সন্ধানের প্রতিনিধি ম্যাক রানা, মোহনা টিভির প্রতিনিধি আব্দুল মোতালেব নিখিল, চ্যানেল বাংলাদেশের বি এম মহিউদ্দিন, সাপ্তাহিক আমোদের স্টাফ রিপোর্টার মো: শরীফ, ৭১ টেলিভিশনের ক্যামেরাপার্সন সোহাগ, ডিবিসির ক্যামেরাপার্সন বিপ্লব হাসান, গণমুক্তির প্রতিনিধি মহিউদ্দিন আকাশ, বাংলাদেশ সমাচারের  প্রতিনিধি সাফি, চ্যানেল এস এর প্রতিনিধি রাজীব সাহা, পথিকৃৎ কুমিল্লার রিপোর্টার আব্দুর রহমান সাইফ প্রমুখ।

আরও পড়ুন: সময় টিভির বার্তাপ্রধানকে পুলিশি হয়রানি, সাংবাদিকদের উদ্বেগ

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, সময় টেলিভিশনের বার্তা প্রধান মুজতবা দানিশের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মিথ্যা মামলা প্রত্যাহার ও পুলিশি হয়রানি অবিলম্বে বন্ধ করতে হবে। ৫ থানার পুলিশ বাড়িতে গিয়ে তার পবিবারকে হয়রানি করছে যা তারা পারেন না। এই ঘটনার পুনরাবৃত্তি হলে প্রশাসনের নিউজ বয়কটেরও হুশিয়ারি প্রদান করেন বক্তারা।

বক্তারা আরও বলেন, সত্য ঘটনা প্রচার করতে গিয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মিথ্যে মামলার আসামি হওয়ার বিষয়টি অত্যন্ত ঘৃণ্যকর। অবিলম্বে এ মিথ্যা মামলা প্রত্যাহার করে মুক্ত গণমাধ্যমের পথ মসৃণ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *