Skip to content

সাতক্ষীরায় ৩২১টি হারানো মোবাইল খুঁজে দিলো পুলিশ | বাংলাদেশ

সাতক্ষীরায় ৩২১টি হারানো মোবাইল খুঁজে দিলো পুলিশ | বাংলাদেশ

<![CDATA[

সাতক্ষীরার সাইবার ক্রাইম ইনভেস্টিগেটর সেল হারানো মোবাইল ফোন এবং বিকাশের মাধ্যমে খোয়া যাওয়া নগদ টাকা উদ্ধার করে প্রকৃত মালিকদের ফিরিয়ে দিয়েছে।

বুধবার (২৬ অক্টোবর) সকালে সাতক্ষীরা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশনের আয়োজন সাতক্ষীরা পুলিশ লাইন্স মাঠে উদ্ধারকৃত ৩২১ টি মোবাইল ফোন ও বিভিন্ন সময়ে বিকাশ একাউন্টের ম্যাধমে খয়ে যাওয়া  ২লক্ষ ৫৩ হাজার ৩৭৩টাকা প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল এর প্রধান অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) আতিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্ধারকৃত মেবাইল ও নগদ টাকা প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামন।

আরও পড়ুন: ৩ ঘণ্টায় হারানো মোবাইল উদ্ধার করল পুলিশ

এ সময় পুলিশ সুপার বলেন,  পুলিশ জনগণের বন্ধু সবসময় মানুষের জন্য কাজ করে যাচ্ছে। অনেক সময় অনেকে কষ্ট করে ১৫ থেকে ২০ হাজার টাকা বা আরও দামী মোবাইল কিনে অসাবধানতার কারণে সেগুলা হারিয়ে বা চুরি হয়ে যায়। আমরা উদ্যোগ নিয়ে চেষ্টা করেছি সেগুলো উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে ফিরিয়ে দেওয়ার জন্য।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো.সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান, জেলার পুলিশের বিশেষ শাখার (ডিআইওয়ান) এস এম জাহিদ-বিন-আলী, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অসি) স.ম কাইয়ূম প্রমুখ।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *