Skip to content

সাত গোলের রোমাঞ্চের ম্যাচে জয় বার্সেলোনার | খেলা

সাত গোলের রোমাঞ্চের ম্যাচে জয় বার্সেলোনার | খেলা

<![CDATA[

স্প্যানিশ কাপ কোপা দেল রে’র শেষ ৩২ এর ম্যাচে ইন্টারসিটিকে ৪-৩ গোলের নাটকীয় ম্যাচে হারিয়েছে বার্সেলোনা। এই জয়ে শেষ ১৬ নিশ্চিত করলো তারা।

বুধবার (৪ জানুয়ারি) রাতে কোপা দেল রে’তে মাঠে নেমেছিল বার্সেলোনা। তাদের প্রতিপক্ষ ছিল স্পেনের তৃতীয় বিভাগের দল সিএফ ইন্টারসিটি। তবে এই দলের বিপক্ষেই জয় পেতে ঘাম ঝরে গেছে দেম্বেলে-ডিপাইদের। নাটকীয় ম্যাচে ৪-৩ গোলে জয় পেয়েছে বার্সেলোনা।

আরও পড়ুন: রদ্রিগোর গোলে কোপা দেল রে’র শেষ ষোলোয় রিয়াল

বিশ্বকাপের পর সময়টা ভালো যাচ্ছেনা বার্সেলোনার। বিশ্বকাপের পর লিগের প্রথম ম্যাচেই ড্র করেছে তারা। আর বুধবার স্পেনের তৃতীয় বিভাগের দলের সঙ্গে অতিরিক্ত সময়ে জয় পেয়েছে তারা।

পুরো ম্যাচেই বল দখলে অনেক এগিয়ে ছিল দেম্বেলে-কেসিরা। ম্যাচের চার মিনিটে এগিয়ে যায় বার্সেলোনা। রোনাল্ড আরাউজোর গোলে লিড নিয়ে বিরতিতে যায় তারা। তবে নাটকের শুরুটা হয় দ্বিতীয় হাফে।

৫৯ মিনিটে ওরিওল সোলডেভিলার গোলে সমতায় ফেরে ইন্টারসিটি। তার সাত মিনিট পর আবারো লিড নেয় বার্সেলোনা। এবারের গোল স্কোরার উসমান দেম্বেলে। তবে এবার সমতায় ফিরতে বেশি দেরি করেনি স্বাগতিকরা। ৭৪ মিনিটে ওরিওল সোলডেভিলার দ্বিতীয় গোলে আবারো ম্যাচে সমতায় ফেরে তারা।

৭৭ মিনিটে ম্যাচে তৃতীয় বারের মতো লিড নেয় বার্সেলোনা। তবে ৮৬ মিনিটে নিজের হ্যাটট্রিক পূরণের পাশাপাশি ইন্টারসিটিকে আবারো ম্যাচে সমতায় ফেরান ওরিওল সোলডেভিলা।  

আরও পড়ুন: সিরি আ /লিগে প্রথম হারের স্বাদ পেল নাপোলি 

এক লেগের ম্যাচ হওয়ায় অতিরিক্ত সময়ে গড়ায় ম্যাচটি। অতিরিক্ত সময়ের প্রথম হাফ শেষ হওয়ার দুই মিনিট আগে ফাতির গোলে ম্যাচের চতুর্থবারের মতো লিড নেয় বার্সেলোনা। তবে এবার আর সমতায় ফিরতে পারেনি ইন্টারসিটি। যার ফলে ৪-৩ গোলের হার নিয়ে মাঠ ছাড়ে স্পেনের তৃতীয় বিভাগের দলটি।     

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *