Skip to content

সিলেটের ম্যাচ দিয়ে শুরু হচ্ছে বিপিএলের সিলেট পর্ব | খেলা

সিলেটের ম্যাচ দিয়ে শুরু হচ্ছে বিপিএলের সিলেট পর্ব | খেলা

<![CDATA[

সিলেট স্ট্রাইকার্সের ম্যাচ দিয়ে শুরু হচ্ছে বিপিএলের সিলেট পর্ব। চায়ের দেশে রংপুর রাইডার্সকে আতিথ্য দিবে স্বাগতিকরা। মাশরাফী বিন মোত্তর্জার নেতৃত্বে শীর্ষে থাকা সিলেট চায় জয়ের ধারা অব্যাহত রাখতে। আর টেবিলের চার নম্বরে থাকা রংপুরও মরিয়া জয় পেতে।

শুক্রবার (২৭ জানুয়ারি) সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে সিলেট স্ট্রাইকার্স ও রংপুর রাইডার্সের ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়। এবার স্বাগতিক সিলেট নিজেদের মাঠে শীর্ষস্থানটা মজবুত করার লক্ষ্য নিয়ে খেলবে বলে আশা করছেন ভক্তরা। 

আরও পড়ুন: সিলেটে মাশরাফীদের রাজসিক অভ্যর্থনা

মাশরাফী যেন সিলেটের জাদুর কাঠি। টুর্নামেন্ট শুরুর আগে সিলেট শিরোপার দৌঁড়ে থাকবে— এমন আলোচনাই ছিল না। কিন্তু নড়াইল এক্সপ্রেসের নেতৃত্বে এখন পয়েন্ট তালিকার শীর্ষে দলটি। আর সবকিছু ঠিক থাকলেও ঠিকঠাক পথ চলতে পারছে না নুরুল হাসান সোহানের রংপুর রাইডার্স। 

এ দিকে দুটি পাতা একটি কুঁড়ির দেশে পা রেখেই বিশাল সংবর্ধনা পেয়েছে মাশরাফীর দল। গেল কয়েক আসরের তুলনায় এবার মাশরাফীর নেতৃত্বে সিলেট ফ্র্যাঞ্চাইজি চমক দেখিয়ে আসছে শুরু থেকেই। তাই সংবর্ধনা পাওয়াটা অস্বাভাবিক কিছু নয়।

সিলেটের জয়ের ধারায় থাকা দলটিতে ছন্দে রয়েছেন ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত, তৌহিদ হৃদয় কিংবা জাকির হাসানরা। আর বোলিংয়ে মোহাম্মদ আমির, মাশরাফী, ইমাদ ওয়াসিমরা তো প্রতিপক্ষ শিবিরে কাঁপন ধরাচ্ছেন। তাতে একের পর এক জয় পাচ্ছে দলটি। ৭ ম্যাচের ৬টিতে জিতে ১২ পয়েন্ট নিয়ে সিলেট রয়েছে টেবিলের শীর্ষে।

আরও পড়ুন: সিলেটে বিপিএলের টিকিট নিয়ে চরম বিশৃঙ্খলা

অন্যদিকে শোয়েব মালিক, মোহাম্মদ নাওয়াজ, সিকান্দার রাজা, পাথুম নিশাঙ্কাদের মতো তারকা ক্রিকেটার নিয়ে দল গঠন করলেও ধারাবাহিক পারফরম্যান্স হচ্ছে না রংপুরের। ছয় ম্যাচে ৩ জয় আর ৩ হারে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের ৪ নম্বরে রয়েছে সোহানের দলটি। এই মুহূর্তে সিলেটের মাটিতে স্বাগতিকদের হারিয়ে নিজেদের অবস্থান দৃঢ় করতে প্রস্তুত রংপুর। 

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *