Skip to content

সেনাবাহিনীতেও পদোন্নতি পেলেন বিটিএস তারকা জিন | বিনোদন

সেনাবাহিনীতেও পদোন্নতি পেলেন বিটিএস তারকা জিন | বিনোদন

<![CDATA[

আড়াই মাসের মধ্যেই ‘প্রাইভেট ফার্স্ট ক্লাস’ পদ পেলেন বিটিএস খ্যাত কিম সেওকজিন ওরফে জিন। মাস দুয়েক কেটে গেছে, দক্ষিণ কোরিয়ার সেনাবাহিনীতে যোগ দিয়েছেন বিটিএস খ্যাত সংগীত শিল্পী কিম সিওক-জিন।

বিশ্বব্যাপী দর্শকরের ভালোবাসায় যিনি জিন নামিই বেশি পরিচিত। দক্ষিণ কোরিয়ায় ‘ম্যান্ডেটরি মিলিটারি রুল’ থাকায় সেই দেশের প্রতিটি পুরুষ সদস্যকে সেনাবাহিনীতে যোগ দিতে হয়। ফলে বিটিএস এর প্রতিটি সদস্যকেই সেনায় যোগ দিতে হবে এটাও জানা কথা। আর বয়সের সবচেয়ে বড় হিসেবে জিম সকলের আগে সাউথ কোরিয়ান আর্মিতে যোগ দেন। তবে আর্মিতে যোগ দিয়েই ভক্তদের দিলেন সুখবর।

আরও পড়ুন: সমকামী প্রেমের গল্পে প্রান্তিক বন্দ্যোপাধ্যায়

গান তৈরির সময়ও কাজ নিয়ে ভীষণ নিষ্ঠাবান ছিলেন জিন। সেনা ছাউনিতেও গিয়ে তার ব্যতিক্রম হয়নি, সেখানে তিনি ছিলেন ডিসিপ্লিনড। ফলে খুব শিগগিরই ‘প্রাইভেট ফার্স্ট ক্লাস’ পদ পেলেন এবার। বলা যায় খুব কম সময়ের মধ্যেই পদোন্নতি ঘটল তার। আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, ১ মার্চ অফিসিয়ালি পদোন্নতি হয় তার। প্রিয় সংগীতশিল্পীর সাফল্যে বেজায় খুশি জিমের ভক্তরা।  

আরও পড়ুন: ফের বিদ্রুপের শিকার রূপঙ্কর

বিশ্বের হ্যান্ডসাম তারকাদের তালিকায় রয়েছে জিনের নাম। তার ঢেউ খেলানো চুলে ফিদা কোটি কোটি দর্শক। কিন্তু, সেনায় যোগ দেয়ার জন্য ছোট করে চুল ছেঁটে ফেলতে হয়েছে তাকে। দক্ষিণ কোরিয়ান ব্যান্ড বিটিএসের সদস্য জিন ২০২২ সালের ১৩ ডিসেম্বর দেশের সেনাতে যোগ দিয়েছেন। তার পর থেকে কার্যত সকলের সঙ্গেই তার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। তবে নতুন বছরে বিশ্বজুড়ে বিটিএস অনুরাগীদের বিশেষ উপহার দেন। সেনার পোশাকে উইভার্সে নিজের কয়েকটি ছবি পোস্ট করেছেন জিন। অনুরাগীদের আশ্বস্ত করে জানিয়েছেন, তিনি ভালো আছেন। ৩০-এর গায়ক লেখেন, ‘আমি এখানে আনন্দ করছি। ভালো আছি। সেনাবাহিনীর পক্ষ থেকে অনুমতি পাওয়ার পরেই ছবিগুলি পোস্ট করছি।

সূত্র: হিন্দুস্তান টাইমস

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *