Skip to content

সৈয়দ নজরুল ও সৈয়দ আশরাফের ম্যুরাল বিকৃতির প্রতিবাদে মানববন্ধন | বাংলাদেশ

সৈয়দ নজরুল ও সৈয়দ আশরাফের ম্যুরাল বিকৃতির প্রতিবাদে মানববন্ধন | বাংলাদেশ

<![CDATA[

বাংলাদেশের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলাম ও আওয়ামী লী‌গের সা‌বেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলা‌মের ম‌্যুরা‌লের বিকৃতির ঘটনার প্রতিবা‌দে মানববন্ধন ও প্রতিবাদ সমা‌বেশ ক‌রে‌ছে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লী‌গ।

সোমবার (২ জানুয়ারি) বিকেলে নাগ‌রিক সমা‌জের ব‌্যানা‌রে শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে এ বি‌ক্ষোভ মি‌ছিল ও মানববন্ধন কর্মসূচির আ‌য়োজন করা হয়। এতে আগামী ২৪ ঘণ্টার ম‌ধ্যে দুর্বৃত্ত‌দের গ্রেফতার ক‌রে আইনের আওতায় আনার দাবী জানান বক্তারা। অন‌্যথায় ক‌ঠোর আন্দোলন গ‌ড়ে তোলার হুশিয়ারি দেন তারা।

আরও পড়ুন: মাদারীপুরে ইতালি প্রবাসীর বাড়িতে ভাঙচুর-লুট

জেলা আওয়ামী লী‌গের ভারপ্রাপ্ত সভাপ‌তি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মু‌ক্তি‌যোদ্ধা এড. জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক এড. এম এ আফজল, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, সদর উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি মো. আউলাদ হো‌সেন, জেলা ম‌হিলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক বিল‌কিছ বেগমসহ অন‌্যরা এ সময় উপস্থিত ছি‌লেন।

গত রোববার (১ জানুয়ারি) রা‌তে কিশোরগঞ্জ শহ‌রের আখড়াবাজা সেতু এলাকায় ওই দুই ম্যুরালে কা‌লো কালি মে‌খে দেয় দুর্বৃত্তরা। সোমবার (২ জানুয়ারি) সকা‌লে বিষয়টি নজ‌রে এলে কি‌শোরগঞ্জ পৌরসভার উদ্যোগে ম‌্যুরাল দু‌টি পরিষ্কার করা হয়। এ সময় কি‌শোরগ‌ঞ্জ জেলা প্রশাসক ও পু‌লিশ সুপারসহ আওয়ামী লীগ নেতারা ঘটনাস্থল প‌রিদর্শন ক‌রেন।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *