Skip to content

সোনাক্ষীকে ‘বৌদি’ ডাকলেন সালমানের বোন! | বিনোদন

সোনাক্ষীকে ‘বৌদি’ ডাকলেন সালমানের বোন! | বিনোদন

<![CDATA[

প্রেম করছেন সোনাক্ষী সিনহা। বলিপাড়ার ভেতরে এই কানাঘুষা বেশ অনেক দিন ধরেই। ঈদের দিন এক ফ্রেমেই ধরা দিলেন বলিউডের আলোচিত যুগল।

বলিউডে ফের বিয়ের ফিসফাস। শোনা যাচ্ছে, খুব শিগগিরই নাকি সাত পাকে বাঁধতে চলেছেন সোনাক্ষী সিনহা। অভিনেত্রীকে তো ‘বৌদি’ বলে ডেকেই ফেলেছেন সালমান খানের বোন অর্পিতা খান শর্মা। ঈদের পার্টিতেও চর্চিত প্রেমিকের সঙ্গেই দেখা গেছে শত্রুঘ্ন সিনহার কন্যাকে। সমাজিক যোগাযোগমাধ্যমেও ছড়িয়ে পড়েছিল তাদের ছবি। তবে ইনস্টাগ্রামে নিজের পাতায় তাদের ছবি পোস্ট করেও মুছে দিয়েছেন অর্পিতা। এতেই আরও বেড়েছে জল্পনা। তবে কি গাঁটছড়া বাঁধার আগে প্রকাশ্যে প্রেমের ইশতেহার দিতে রাজি নন জুনিয়র শটগান?

আরও পড়ুন: শুটিংয়ে ফিরলেন সুস্মিতা সেন

পাত্রের নাম জাহির ইকবাল। পেশায় অভিনেতা, যদিও বলিপাড়ায় তার পরিচিতি সালমান খানের ঘনিষ্ঠ হিসাবেই। গত বছর থেকেই সোনাক্ষীর সঙ্গে তার প্রেমের গুঞ্জন বলিউডে। একাধিকবার একসঙ্গেও দেখা গিয়েছে সোনাক্ষী ও জাহিরকে। সম্প্রতি অর্পিতা খান শর্মা আয়োজিত ঈদের পার্টিতেও একসঙ্গে দেখা গিয়েছিল সোনাক্ষী ও জাহিরকে। এই প্রথম ক্যামেরার সামনে এক ফ্রেমে ধরা দেন তারা। অন্দরের খবর, পার্টিতে নাকি সোনাক্ষীর পাশ থেকে নড়েননি জাহির।

আরও পড়ুন: বিয়ের কথা শুনেই চিৎকার পরিণীতির

পার্টির একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে সোনাক্ষীকে ‘বৌদি’ বলে উল্লেখও করেন অর্পিতা। তবে খুব শিগগিরই সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমের পাতা থেকে সরিয়েও দেন সালমান খানের বোন। অন্যদিকে ঈদ উপলক্ষে বলিউড অভিনেত্রী হুমা কুরেশির বাড়িতেও পার্টির আয়োজন করা হয়েছিল। সেখানেও উপস্থিত ছিলেন অর্পিতা খান শর্মা, আয়ুষ শর্মা, সোনাক্ষী সিনহা, জাহির ইকবাল, তাহের সাব্বিরের মতো অভিনেতারা। অনুরাগীদের ধারণা, খুব শিগগিরই নাকি চার হাত এক হতে চলেছে দুজনের। চলতি বছর ওটিটি প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন সোনাক্ষী সিনহা। জোয়া আখতারের ‘দাহাড়’ সিরিজের মাধ্যমে ডিজিটাল দুনিয়ায় অভিষেক হতে চলেছে অভিনেত্রীর। মুক্তির আগেই বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে স্বীকৃতি পেয়েছে এই ক্রাইম থ্রিলার সিরিজ।

সূত্র: আনন্দবাজার

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *