Skip to content

সোয়া ঘণ্টার জন্য নিয়েছেন ২৫৪ কোটি টাকা! | বিনোদন

সোয়া ঘণ্টার জন্য নিয়েছেন ২৫৪ কোটি টাকা! | বিনোদন

<![CDATA[

হলিউডের বিখ্যাত গায়িকা বিয়ন্সে। যিনি সবশেষ কনসার্ট করেছিলেন ২০১৮ সালে। তবে পাঁচ বছর পর খোলা মঞ্চে দর্শকের সামনে ফিরে ভালোই চমক দেখালেন সংগীতশিল্পী। গত শনিবার রাতে তিনি পারফর্ম করেন সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে। সেখানের নতুন এক হোটেল আটলান্টিস দ্য রয়্যাল। হোটেলটির উদ্বোধন উপলক্ষে সেখানে গান গাওয়ার ডাক পান বিয়ন্সে।

স্টেজে বিয়ন্সে ছিলেন ১ ঘণ্টা ১৫ মিনিট। গেয়েছেন ‘অ্যাট লাস্ট’, ‘হ্যালো’, ‘ফ্লাওস অ্যান্ড অল’ এর মতো জনপ্রিয়সব গান। ‘ব্রাউন স্কিন গার্ল’ গানে বিয়ন্সের সঙ্গে পারফর্ম করেন তার এগারো বছর বয়সী মেয়ে আইভি কার্টার। তবে সবকিছু ছাপিয়ে বিয়ন্সের এ কনসার্ট আলোচিত হচ্ছে ভিন্ন কারণে। সাধারণত তিনি কনসার্টের জন্য ৩০ থেকে ৪০ লাখ ডলার পারিশ্রমিক নেন। কিন্তু দুবাইয়ের এ কনসার্টে গাওয়ার জন্য ২ কোটি ২৪ লাখ ডলার নিয়েছেন গায়িকা, যা বাংলাদেশি মুদ্রায় ২৫৪ কোটি টাকার বেশি।

আরও পড়ুনঃ বিয়ের পর সুন্দর হয়ে গেছি: প্রীতম

কনসার্টে অংশ নিতে পারেননি কোনো সাধারণ ভক্ত। হোটেলটির উদ্বোধন উপলক্ষে আমন্ত্রণ জানানো হয়েছিল সারা বিশ্বের ধনাঢ্য ব্যক্তিদের। কেবল তারাই হাজির ছিলেন অনুষ্ঠানে। অতিথিদের তালিকায় ভারত থেকে ছিলেন পরিচালক ফারাহ খান, গৌরী খান, সুহানা খান, শানায়া কাপুর, ফারহান আখতারসহ অনেকে।

ফোর্বস ম্যাগাজিনের তথ্যমতে, আয় ও সম্পদের দিক থেকে মার্কিন নারীদের মধ্যে এখন ৫২তম স্থানে রয়েছেন বিয়ন্সে। বিভিন্ন প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডরের পাশাপাশি ইউটিউবসহ অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম থেকে বছরে অন্ততপক্ষে ৩ হাজার কোটি টাকার বেশি আয় করেন তিনি।

সূত্র: মিরর

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *