Skip to content

স্টয়নিসের চোট নিয়ে শঙ্কায় লখনৌ | খেলা

স্টয়নিসের চোট নিয়ে শঙ্কায় লখনৌ | খেলা

<![CDATA[

৪০ বলে ৭২ রান করে দলকে বড় জয় উপহার দিয়েছেন লখনৌ সুপার জায়ান্টসের ব্যাটিং অলরাউন্ডার মার্কাস স্টয়নিস। তবে জয়ের পরেও স্বস্তিতে নেই দল। কারণ জয় পাওয়া ম্যাচটিতেই চোটে পড়েছেন স্টয়নিস।

শুক্রবার (২৮ এপ্রিল) আইপিএলের ম্যাচে মুখোমুখি হয় লখনৌ সুপার জায়ান্টস ও পাঞ্জার কিংস। আগে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২৫৭ রান করে লখনৌ। জবাবে ১৯.৫ ওভারে ২০১ রানে গুটিয়ে যায় পাঞ্জাবের ইনিংস। তাতে ৫৬ রানের জয় পায় লখনৌ।

ম্যাচটিতে জয়ের পিছনে দারুণ ভূমিকা রাখেন মার্কাস স্টয়নিস। ছয়টি ৪ ও পাঁচটি ছক্কার সাহায্যে তিনি করেন ৭২ রান। বল হাতেও সফল হন তিনি। প্রথম ওভারেই তুলে নেন শিখর ধাওয়ানের উইকেট। তবে দ্বিতীয় ওভারে বল করতে এসে আঙুলে চোট পান। 

আরও পড়ুন: ফর্মে থাকার পরও যে কারণে দলে নেই জেসন রয়

২.৫ ওভারে আথার্ভা তাইদের ক্যাচ নিতে গিয়ে বাঁ হাতের তর্জনীতে চোট লাগে। তাতে মাঠের বাইরে চলে যেতে হয় তাকে। ইতোমধ্যে আঙুলের স্ক্যানও করা হয়েছে। পরের ম্যাচে খেলতে পারবেন কি-না, সেটি নিয়েই দেখা দিয়েছে শঙ্কা। দলের পক্ষ থেকে এখনও কিছু জানানো হয়নি।

তবে মার্কাস স্টয়নিস নিজেই জানিয়েছেন, ‘এই মুহূর্তে সমস্যা হচ্ছে না। আশা করছি চোট গুরুতর নয়। দেখা যাক কী হয়। তবে আমি মাঠে নামার ব্যাপারে আশাবাদী।’

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *