Skip to content

হলান্ডের গোলেও জয়ের দেখা মিলল না সিটির | খেলা

হলান্ডের গোলেও জয়ের দেখা মিলল না সিটির | খেলা

<![CDATA[

ইংলিশ প্রিমিয়ার লিগে আর্লিং হলান্ড গোল করেই চলেছেন। তবে এবার গোল করলেও দলকে জয় এনে দিতে পারেননি এই নরওয়েজিয়ান দানব। এভারটনের সঙ্গে ড্র করে শিরোপার লড়াইয়ে আরও পিছিয়ে পড়েছে ম্যানচেস্টার সিটি।

শনিবার (৩১ ডিসেম্বর) ইতিহাদ স্টেডিয়ামে সফরকারী এভারটনের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। প্রথমার্ধে আর্লিং হলান্ডের গোলে লিড পায় সিটিজেনরা। দ্বিতীয়ার্ধে ডিমেরাই গ্রের গোলে সমতা ফেরায় সফরকারীরা।

 

এদিন ম্যাচের শুরুতেই চোট পান হলান্ড। এ সময় দুই মিনিটের মতো বন্ধ থাকে খেলা। নতুন করে খেলা শুরু হলে নিজেদের গুছিয়ে নিতে কিছুক্ষণ সময় নেয় সিটি। তবে দ্রুতই স্বরূপে ফেরে তারা। চালাতে থাকে একের পর এক আক্রমণ।

আরও পড়ুন:মাঠে নামছে ইংল্যান্ডের তিন জায়ান্ট ক্লাব

ম্যাচের ২৪ মিনিটে গোলের দেখা পায় সিটিজেনরা। কেভিন ডি ব্রুইনার পায়ে শুরু হওয়া আক্রমণ থেকে বল পান রিয়াদ মাহরেজ। তিনি ডিবক্সে বল বাড়ান জ্যাক গ্রিলিশকে। গ্রিলিশের ডিফেন্সচেরা পাস গোলে ঠেলে দেন হলান্ড। লিগে এটি তার ২১তম গোল। সব মিলিয়ে এই মৌসুমে সিটির জার্সিতে ২৭তম গোল।

প্রথমার্ধে আরও একটি গোল পেতে পারত সিটি। ফ্রিকিক থেকে স্টোন্সের হেড এভারটনের পোস্টে লেগে প্রতিহত হয়।

আরও পড়ুন:হল্যান্ডের জোড়া গোলে সহজ জয় পেল ম্যানসিটি

দ্বিতীয়ার্ধেও সিটির কাছে পাত্তাই পাচ্ছিল না এভারটন। তবে খেলার গতির বিপরীতে ৬৪ মিনিটে গোল পেয়ে যায় তারা। সফরকারী দলের ডিমেরাই গ্রে মাঝমাঠ থেকে বল নিয়ে ঢুকে পড়েন সিটির বক্সে। সেখান থেকে পিছলে পড়তে পড়তে ডানপায়ে শট নেন তিনি। তার বাঁকানো শট ফেরানোর সুযোগই পাননি সিটির গোলরক্ষক এডারসন।

গোল খেয়ে আক্রমণের ধার আরও বাড়িয়ে দেয় স্বাগতিক সিটি। ম্যাচের ৮২ মিনিটে মাহরেজের দুর্দান্ত শট ঠেকিয়ে দেন এভারটনের গোলরক্ষক পিকফোর্ড। ম্যাচের শেষদিকে গ্রিলিশ ও বের্নার্দো সিলভাকে তুলে ফোডেন ও বিশ্বকাপে চমক দেখানো হুলিয়েন আলভারেজকে নামান গার্দিওলা। তবে তাতেও বদলায়নি ম্যাচের ফল।

এই ড্রয়ে  ১৬ ম্যাচ শেষে ৩৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দুইয়েই থাকল গার্দিওলার দল। শীর্ষে যথারীতি আর্সেনাল।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *