Skip to content

হাসপাতালে পেলের বড়দিন, অবস্থা আরও অবনতির দিকে | খেলা

হাসপাতালে পেলের বড়দিন, অবস্থা আরও অবনতির দিকে | খেলা

<![CDATA[

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার পেলে। ক্যানসার আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরেই অবস্থান করছেন হাসপাতালে। সেখানেই কাটাতে হয়েছে বড়দিন। তবে পেলের ক্যানসারের অবস্থার আরও অবনতি হয়েছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

ব্রাজিলের সর্বকালের শ্রেষ্ঠ ফুটবলার পেলে। ফুটবল বিশ্বের একমাত্র খেলোয়াড়, যার ঝুড়িতে রয়েছে তিন-তিনটি বিশ্বকাপ। কিংবদন্তি এই ফুটবলার ক্যানসার আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরে অবস্থান করছেন হাসপাতালে।

বিশ্বকাপ চলাকালে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ৮২ বছর বয়সী পেলে। সেখানেই দেখেছেন কোয়ার্টার ফাইনালে ব্রাজিলের ছিটকে পড়া। মাঝখানে শারীরিক অবস্থার উন্নতি ঘটলেও তা স্থায়ী হয়নি। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, পেলের শরীরের ক্যানসার পরিস্থিতির আরও অবনতি ঘটেছে।

আরও পড়ুন: বড়দিনের আনন্দ ছড়িয়ে পড়েছে বিশ্ব ক্রীড়াঙ্গনেও

ক্যানসার ছাড়াও কিডনি ও হৃদযন্ত্রের সমস্যায় ভুগছেন ফুটবলের কালো মানিক। পেলের অবস্থার অবনতির খবরে তাকে দেখতে হাসপাতালে ভিড় করছে পরিবার ও আত্মীয় স্বজন।

বড়দিন বাবার সঙ্গেই কাটিয়েছেন পেলের সন্তানেরা। পিতার সুস্থতা কামনা করে সবার আশীর্বাদ চেয়েছেন তারা। বড়দিনের আগে পেলের কন্যা কেলি নাসিমেন্তো, বাবার সঙ্গে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন। যেখানে দেখা যায় বাবাকে জড়িয়ে ধরে রেখেছেন মেয়ে। হাসপাতালে ছিলেন পেলের ছেলেও।

আরও পড়ুন: ব্রাজিলের পারফরম্যান্স নিয়ে তিতেকে গালমন্দ করল ছিনতাইকারী

কেলি নাসিমেন্তো বলেন, ‘কৃতজ্ঞতা, ভালোবসা, ও পারিবারিক ঐক্য এটাই বড়দিনের সারমর্ম। ক্রিসমাসের আগে যারা আমাদের জন্য ভালোবাসা পাঠিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ ও অনেক ভালোবাসা। আমরা এখনো যুদ্ধে লড়ে যাচ্ছি , বিশ্বাস আছে। আরও একটি রাত একসঙ্গে।’

পেলের ক্যানসার অবস্থার অবনতি হওয়ায় উদ্বেগ জানিয়েছে পুরো ফুটবল বিশ্ব। ফুটবল মাঠের মতো, ক্যানসারের সঙ্গেও লড়াই করে ফিরবেন পেলে- এমন প্রত্যাশা ভক্তদের ।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *