Skip to content

হৃদয়ের হাতে ৮ সেলাই, বিশ্রামে থাকতে হবে লম্বা সময়! | খেলা

হৃদয়ের হাতে ৮ সেলাই, বিশ্রামে থাকতে হবে লম্বা সময়! | খেলা

<![CDATA[

ঢাকা ডমিনেটরসের বিপক্ষে মঙ্গলবার (১০ জানুয়ারি) ফিল্ডিং করার সময় হাতের আঙুলে চোট পান সিলেট স্ট্রাইকার্সের অলরাউন্ডার তৌহিদ হৃদয়। মাঠ থেকে তৎক্ষণাত তাকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক তার আঙুলে ৮টি সেলাই করেছেন, পাশাপাশি এও জানানো হয়েছে, ২ সপ্তাহের মতো লম্বা সময় মাঠের বাইরে থাকতে হবে তাকে।

সিলেট এক বিবৃতিতে এসব তথ্য জানিয়েছে। ২ সপ্তাহ মাঠের বাইরে থাকার পাশাপাশি রিহ্যাবও ও দ্রুত অবস্থার উন্নতির জন্য চেষ্টাও করে যেতে হবে হৃদয়কে। ততক্ষণে বিপিএল প্রায় শেষের দিকে পা বাড়াবে।

আরও পড়ুন: পাত্তাই পায়নি ঢাকা, টানা চতুর্থ জয় সিলেটের

মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে ঢাকা ডমিনেটরসের বিপক্ষে ফিল্ডিং করার সময় বাঁ হাতের আঙুলে চোট পান হৃদয়। ইনিংসের ১১.২ ওভারে করা রেজাউর রহমান রাজার বলে নাসিরের শট ঠেকাতে গিয়ে পয়েন্ট থাকা হৃদয় এ চোট পান। চোটের মাত্রা তখন বোঝা না গেলেও তিনি আর ফিল্ডিং করতে পারেননি।

হৃদয়ের জন্য ব্যাপারটা খুবই হতাশার। চলতি আসরে দুর্দান্ত ফর্মে ছিলেন এ ব্যাটার। ঢাকার বিপক্ষে মঙ্গলবার তার ৮৪ রানের দুর্দান্ত ইনিংসের ওপর ভর করেই ২০১ রানের বড় সংগ্রহ পেয়েছিল সিলেট। ম্যাচটিতে ৬৩ রানের বড় ব্যবধানে জয় পায় তারা।

আরও পড়ুন: সাকিব, সোহান ও বিজয়কে জরিমানা

ঢাকার বিপক্ষে ফিফটি মিলিয়ে চলতি বিপিএলে তিন ফিফটির দেখা পেয়েছেন হৃদয়। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে সিলেটের হয়ে প্রথম ম্যাচে ব্যাট করার সুযোগ পাননি। এরপর ফরচুন বরিশাল ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে সুযোগ পেয়েই খেলেন যথাক্রমে ৫৫ ও ৫৬ রানের দুটি দুর্দান্ত ইনিংস।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *