Skip to content

৯ ব্যাংক-আর্থিক প্রতিষ্ঠানের ১০৬৯ পদের পরীক্ষা ২০ জানুয়ারি | চাকরি

৯ ব্যাংক-আর্থিক প্রতিষ্ঠানের ১০৬৯ পদের পরীক্ষা ২০ জানুয়ারি | চাকরি

<![CDATA[

ব্যাংকার্স সিলেকশন কমিটির আওতাধীন আট ব্যাংক ও একটি আর্থিক প্রতিষ্ঠানের ১ হাজার ৬৯টি শূন্য পদে ‘সিনিয়র অফিসার (সাধারণ)’ নিয়োগ পরীক্ষা আগামী ২০ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

বুধবার (২১ ডিসেম্বর) বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আট ব্যাংক ও একটি আর্থিক প্রতিষ্ঠানের সিনিয়র অফিসার পদের এমসিকিউ পরীক্ষা আগামী ২০ জানুয়ারি সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। রাজধানীর দুই সিটি করপোরেশনের এলাকাভুক্ত বিভিন্ন কেন্দ্রে এ পরীক্ষা নেয়া হবে।

পরীক্ষা কেন্দ্র, আসনবিন্যাস ও প্রয়োজনীয় নির্দেশনা যথাসময়ে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে এবং পত্রিকায় প্রকাশ করা হবে বলা জানিয়েছে বাংলাদেশ ব্যাংক। এ বিষয়ে যে কোনো প্রয়োজনে প্রার্থীদের এই-মেইলে info.bscs@bb.org.bd যোগাযোগ করার পরামর্শ দেয়া হয়েছে।

আরও পড়ুন: কৃষি ব্যাংকে চাকরির সুযোগ, বেতন ৮০ হাজার

গত বছরের ২১ ডিসেম্বর সিনিয়র অফিসার (সাধারণ) পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে বাংলাদেশ ব্যাংক। এর মধ্যে সোনালী ব্যাংকে ১৪৩, জনতা ব্যাংকে ১৯৭, রূপালী ব্যাংকে ৬৮, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকে ৪, বাংলাদেশ কৃষি ব্যাংকে ৫৩৯, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে ২২, প্রবাসী কল্যাণ ব্যাংকে ৬২, কর্মসংস্থান ব্যাংকে ৭ এবং ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশে ২৭ জন নিয়োগ পাবেন। নিয়োগপ্রাপ্তরা জাতীয় বেতন স্কেল ২০১৫-এর ২২০০০-৫৩০৬০ স্কেলে বেতন পাবেন।

 

 

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *