Skip to content

বরগুনায় ডিবি পুলিশ সদস্যসহ তিন জনকে কুপিয়ে জখম | বাংলাদেশ

বরগুনায় ডিবি পুলিশ সদস্যসহ তিন জনকে কুপিয়ে জখম | বাংলাদেশ

<![CDATA[

বরগুনার পাথরঘাটায় মাদক উদ্ধারের সময় ডিবি পুলিশের এক সদস্যসহ তিন জনকে কুপিয়ে জখম করেছে মাদক ব্যবসায়ীরা। শনিবার (১৮ মার্চ) দুপুর তিনটার দিকে পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নের মুন্সিরহাট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

আহতরা হলেন- বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের সদস্য প্রিন্স এবং পুলিশের সোর্স রিপন ও সাগর। এদের মধ্যে রিপনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: কুষ্টিয়ায় ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চরদুয়ানী ইউনিয়নের মুন্সিরহাট এলাকায় মাদক উদ্ধারে অভিযান চালায় ডিবি পুলিশের একটি দল। এ সময় মাদক ব্যবসায়ীরা অতর্কিতভাবে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গোয়েন্দা পুলিশের এক সদস্যসহ তিনজনকে জখম করে। পরে দলের অন্য সদস্যরা আহতদের উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

এ বিষয়ে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার মোস্তাফিজুর রহমান তুহিন বলেন, আহতদের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। আহতদের মধ্যে রিপনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া অন্য দুইজনকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন: ফতুল্লায় ইউপি চেয়ারম্যানের গাড়িতে হামলা, ভাংচুর

এ বিষয়ে পাথরঘাটা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সালে বলেন, আহতদের সুচিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। এ ছাড়াও এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অন্যদিকে অভিযুক্তদের গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ। এ ঘটনায় জাকারিয়া নামের এক চা দোকানিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *