Skip to content

যে একাদশ নিয়ে শুরু হলো এল ক্লাসিকো | খেলা

যে একাদশ নিয়ে শুরু হলো এল ক্লাসিকো | খেলা

<![CDATA[

ক্লাব ফুটবলের দুই পরাশক্তি বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। ভক্তরা মুখিয়ে থাকেন এই দুই পরাশক্তির মাঠের লড়াই দেখতে। এবার এমনই এক লড়াই শুরু হয়েছে কাতালানদের ঘরের মাঠে।

রোববারের (১৯ মার্চ) দিবাগত রাত ২টায় লা লিগার ম্যাচে মুখোমুখি হয় বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। চলতি মৌসুমে রক্ষণে বেশ শক্ত অবস্থায় রয়েছে বার্সেলোনা। তারা মাত্র ৮ গোল হজম করেছে। আর রিয়াল মাদ্রিদ হজম করেছে ১৯ গোল। ফলে আজকে বার্সার রক্ষণদুর্গ ভাঙার লক্ষ্য নিয়ে মাঠে নেমেছে ব্লাঙ্কোসরা।

আরও পড়ুন: মেসি-এমবাপ্পেদের হারিয়ে রেনের চমক

লিগে রিয়াল মাদ্রিদ থেকে ৯ পয়েন্টে এগিয়ে আছে বার্সেলোনা। তবে শেষ তিন ম্যাচে বার্সার পারফর্মেন্স তেমন ভালো নয়। একটি হারের বিপরীতে দুটিতে জয় পেয়েছে তারা, তাও কোনোমতো। 

এদিকে লিগে শেষ তিন ম্যাচে দুই জয়ের বিপরীতে একটি ড্র করেছে রিয়াল। এখনও ক্ষীণ সম্ভাবনা থাকলেও, বার্সার কাছে এই ম্যাচটি হারলে শিরোপার দৌঁড় থেকে পুরোপুরি ছিটকে যাবে রিয়াল। এমনই গুরুত্বপূর্ণ ম্যাচে কৌশলী একাদশ সাজিয়েছে দুদল। 

রিয়াল মাদ্রিদ একাদশ

থিবো কোর্তোয়া (গোলরক্ষক), আন্তোনিও রুডিগার, এডার মিলিতাও, নাচো, দানি কারভাহাল, এডুয়ার্ডো কামাভিঙ্গা, টনি ক্রুস, লুকা মদ্রিচ, করিম বেনজেমা, ভিনিসিউস জুনিয়র ও ফেদেরিকো ভালভার্দে। 

আরও পড়ুন: বিচ্ছেদের কষ্টে খাওয়াদাওয়া ছেড়ে দিয়েছেন আলভেস

বার্সেলোনা একাদশ

মার্ক-আন্দ্রে টের স্টেগেন (গোলরক্ষক), আন্দ্রেয়াস ক্রিস্টেনসেন, জুলস কুন্দে, অ্যালেক্স বলদে, রোনাল্ড আরাজো, সার্জিও বুসকেটস, ফ্রেঙ্কি দি জং, সার্জিও রবার্তো, রবার্ট লেভানদোভস্কি, গাভি ও রাফিনহা। 

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *