Skip to content

লিভারপুলের গোল বন্যায় ভেসে গেল ম্যানইউ | খেলা

No description available.

<![CDATA[

প্রথমার্ধের খেলা দেখে বোঝা যায়নি আজ কী করতে চলেছে লিভারপুল। তবে দ্বিতীয়ার্ধের শুরু থেকে যে তাণ্ডব চালিয়েছে জর্ডান হেন্ডারসনের দল, তাতে কুপোকাত দশা হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডের। ৭-০ গোলের ব্যবধানে হেরে লজ্জায় ডুবতে হয়েছে এরিক টেন হ্যাগের শিষ্যদের।

রোববার (৫ মার্চ) রাত সাড়ে ১০টায় ইংলিশ প্রিমিয়র লিগের হাইভোল্টেজ ম্যাচে লিভারপুলের বিপক্ষে মাঠে নামে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচটিতে ৭-০ গোলের জয় পায় লিভারপুল। ক্লাবটির হয়ে দুটি করে গোল করেন কোডি গ্যাকপো, ডারউইন নুনেজ ও মোহাম্মদ সালাহ। একটি গোল করেন রবার্তো ফিরমিনো। 

আরও পড়ুন: লাল কার্ডের রাতে জয়ে ফিরল বার্সেলোনা

ম্যাচটির ৪৩ মিনিটে আসে প্রথম গোল। অ্যান্ড্রু রবার্টসনের সহায়তায় ডান পায়ের শট থেকে গোল বন্যার উদ্বোধন করেন গ্যাকপো। তাতে ম্যানইউর বিপক্ষে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় লিভারপুল। তখনও আঁচ করা যাচ্ছিল না ম্যাচের ভবিষ্যত। 

বিরতি শেষে শুরু হয় গোল উৎসব। ৪৭ মিনিটে হার্ভে এলিয়টের থেকে বল পেয়ে হেড থেকে গোল করেন নুনেজ। কিছুক্ষণ পরে আবারও ডান পায়ের শট থেকে ব্যবধান বাড়ান গ্যাকপো। ৩-০ গোলে এগিয়ে যায় লিভারপুল। 

ম্যানচেস্টার ট্রাজেডির তখনও অনেক বাকি। তিন গোলের পরে মুহুর্মুহু আক্রমণ-প্রতি আক্রমণে খেলা চলে দশ মিনিট। ৬৬ মিনিটে গোল করেন মিশরের তারকা ফুটবলার মোহাম্মদ সালাহ। তাতে ৪-০ গোলে পিছিয়ে পড়ে ম্যানইউ।

জার্সি খুলে গোল উদযাপন করে হলুদ কার্ড দেখেছেন মোহাম্মদ সালাহ। ছবি : সংগৃহীত

৭৫ মিনিটে গোল ব্যবধান ৫-০ করেন লিভারপুল উইঙ্গার ডারউইন নুনেজ। আট মিনিট পরে নিজের দ্বিতীয় গোল করে ব্যবধান ৬-০ করেন সালাহ। খেলা শেষ হওয়ার পনের মিনিট আগে মাঠ থেকে তুলে নেয়া হয় দুই গোল করা গ্যাকপোকে। তার বদলে নামেন রবার্তো ফিরমিনো।

আর ম্যানইউর বিপক্ষে সপ্তম গোলটি করেন ব্রাজিল তারকা ফিরমিনো। ৮৮ মিনিটে সালাহর সহায়তায় ডান পায়ের শট থেকে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান। যেন তিনি ম্যানইউর বিপক্ষে শেষ পেরেক ঠুকে দিলেন। 

আরও পড়ুন: ক্রিকেটের কিছুই না জানলেও কেন আরসিবির মেন্টর সানিয়া?

টেবিলের শীর্ষ তিনে থাকা দলকে এভাবে নাকানিচুবানি খেতে হবে, সেটি হয়তো কল্পনা করেননি ফুটবল ভক্তরা। তবে বাস্তবে এমনটাই ঘটিয়ে নায়ক বনে গেছে টেবিলের পাঁচে থাকা লিভারপুল। এই মুহূর্তে লিভারপুলের পয়েন্ট ২৫ ম্যাচ থেকে ৪২ এবং ম্যানইউর ২৫ ম্যাচ থেকে ৪৯। 

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *