Skip to content

লুঙ্গিতে বাঁধা পোটলায় মিলল সাড়ে ৫ কোটি টাকার আইস | বাংলাদেশ

লুঙ্গিতে বাঁধা পোটলায় মিলল সাড়ে ৫ কোটি টাকার আইস | বাংলাদেশ

<![CDATA[

কক্সবাজারের টেকনাফে লুঙ্গিতে বাঁধা পোটলা থেকে এক কেজি ৬৫ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) ও ১০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে। জব্দ করা ওই মাদকের মূল্য পাঁচ কোটি ৬২ লাখ ৫০ হাজার টাকা বলে জানায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

সোমবার (০২ জানুয়ারি) ভোরে উপজেলার হ্নীলা ইউনিয়নের নাফ নদী এলাকা থেকে ওই মাদকগুলো উদ্ধার করা হয়। তবে পাচারকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

বিজিবি-২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নাফ নদী হয়ে মিয়ানমার থেকে মাদকের বড় একটি চালান পাচারের খবরে বিজিবির একটি টহলদল ওই এলাকায় অভিযান চালায়। একপর্যায়ে মিয়ানমারের দিক থেকে জলসীমার শূন্যরেখা অতিক্রম করে দুই ব্যক্তিকে আসতে দেখে বিজিবির সদস্যরা তাদের থামার জন্য নির্দেশ দেন। এ সময় তারা পুরাতন লুঙ্গি দিয়ে বাঁধা একটি পোটলা ফেলে অন্ধকারের মধ্যে নাফ নদী সাঁতরে মিয়ানমারের ভেতরে নাকফোরা এলাকায় পালিয়ে যান।

আরও পড়ুন: টেকনাফে ১৩ কোটি টাকার ক্রিস্টাল মেথ আইস-ইয়াবা উদ্ধার

পরে পাচারকারীদের ফেলে যাওয়া পোটলা তল্লাশি করে এক কেজি ৬৫ গ্রাম আইস ও ১০ হাজার ইয়াবা জব্দ করা হয়; যার আনুমানিক মূল্য পাঁচ কোটি ৬২ লাখ ৫০ হাজার টাকা।

বিজিবি-২ ব্যাটালিয়নের অধিনায়ক বলেন, উদ্ধার করা মাদক বিজিবির ব্যাটালিয়ন দফতরে রাখা হয়েছে। আইনি কার্যক্রম শেষে সেগুলো ধ্বংস করা হবে।

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *