Skip to content

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নতুন চেয়ারম্যান সুপ্রদীপ চাকমা | বাংলাদেশ

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নতুন চেয়ারম্যান সুপ্রদীপ চাকমা | বাংলাদেশ

<![CDATA[

সচিব পদমর্যাদায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান হয়েছেন সুপ্রদীপ চাকমা। সোমবার (২৪ জুলাই) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড আইন, ২০১৪ এর ধারা-৬(২) অনুযায়ী বিসিএস (পররাষ্ট্র) ক্যাডারের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ও সাবেক রাষ্ট্রদূত সুপ্রদীপ চাকমাকে অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে যোগদানের তারিখ থেকে পরবর্তী দুই বছর মেয়াদে সরকারের সচিব পদমর্যাদায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান পদে নিয়োগ দেয়া হলো।

 

এই নিয়োগের অন্যান্য শর্ত অনুমোদিত চুক্তিপত্র দ্বারা নির্ধারিত হবে বলেও প্রজ্ঞাপনে জানানো হয়।

 

এদিকে একই দিন অপর এক প্রজ্ঞাপনে রাষ্ট্রপতির প্রেস সচিব পদে চুক্তিভিত্তিক নিয়োজিত জয়নাল আবেদীনকে তার বর্তমান চুক্তির ধারাবাহিকতায় একই পদে পুনরায় চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হয়েছে।

 

আরও পড়ুন: রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীনের চাকরির মেয়াদ আরও বাড়ল

 

প্রজ্ঞাপনে বলা হয়, সরকারি চাকরি আইন, ২০১৮-এর ধারা ৪৯ অনুযায়ী রাষ্ট্রপতির প্রেস সচিব পদে চুক্তিভিত্তিক নিয়োজিত মো. জয়নাল আবেদীনকে (মহামান্য রাষ্ট্রপতির ১০% কোটায় নিয়োগপ্রাপ্ত সচিব) তার বর্তমান চুক্তির ধারাবাহিকতায় এবং একই শর্তে ১১ জুলাই ২০২৩ থেকে ১০ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ পর্যন্ত একই পদে পুনরায় চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হলো।

এই পুনঃচুক্তিভিত্তিক নিয়োগের অন্যান্য শর্ত অনুমোদিত চুক্তিপত্র দ্বারা নির্ধারিত হবে বলেও এতে জানানো হয়।

 

 

]]>

সূত্র: সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *